Arjun Singh: ‘টিকিট পাবেন তো?’, কী জবাব দিলেন অর্জুন? – Bengali News | TMC MP Arjun Singh answers whether he is getting ticket or not in next loksabha election

0

কলকাতা: বিজেপির টিকিটে লড়ে সাংসদ হয়েছিলেন অর্জুন সিং। ২০১৯-এর লোকসভা নির্বাচনের ঠিক আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন তিনি। তবে দল বা রঙ যাই হোক না কেন, ব্যারাকপুর অঞ্চলের দাপুটে নেতা অর্জুনকে ভোটের জেতার জন্য কষ্ট করতে হয়নি। মাঝে পাঁচ বছরে রাজনীতির জল গড়িয়েছে অনেক।  আবার তৃণমূলে ফিরেছেন তিনি। এবার আরও একটা লোকসভা নির্বাচন আসছে। প্রশ্ন উঠছে, এবারও কি ভোটে লড়বেন তিনি? বজায় থাকবে সেই দাপট?

বৃহস্পতিবার ছিল লোকসভার বাজেট অধিবেশনের শেষ দিন। ভোটের আগে এটাই ছিল সরকারের শেষ অধিবেশন। সেই অধিবেশন শেষে রাতেই কলকাতায় ফেরেন অর্জুন সিং। তাঁকে প্রথমে টিকিট নিয়ে প্রশ্ন করা হলে জল্পনা জিইয়ে রাখেন তিনি। বলেন, সবটাই দিদির ওপর নির্ভর করছে। কোথা থেকে পাবেন টিকিট? তাতেও সেই একই উত্তর দেন অর্জুন। এরপরই অর্জুনেক প্রশ্ন করা হয়, ‘যদি এবার টিকিট না দেওয়া হয় আপনাকে?’ এ কথা শুনেই হেসে ঘুরে তাকান সাংসদ। বলেন, ‘আমাকে কেন দেবে না টিকিট?’ অর্থাৎ তিনি যে মনে মনে নিশ্চিত, তা একরকম বুঝিয়েই দিয়েছেন।

এই খবরটিও পড়ুন

সম্প্রতি বিধায়ক সোমনাথ শ্যামের সঙ্গে অর্জুন সিং-এর দ্বন্দ্ব একেবারে প্রকাশ্যে এসে যায়। লোকসভায় যাতে অর্জুন টিকিট না পান, নাম না করে সে কথাও বলতে শোনা গিয়েছে জগদ্দলের বিধায়ককে। অর্জুন সিংকে খুনি পরিবারের সদস্য বলে আক্রমণ করেছেন সোমনাথ। তৃণমূলের শীর্ষ নেতৃত্ব চেষ্টা করেও এই দ্বন্দ্ব নিয়ন্ত্রণে আনতে পারেনি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed