Recruitment Scam: শিক্ষক নিয়োগে আবারও বড় দুর্নীতি, থানায় অভিযোগ ডিআইয়ের – Bengali News | Gotha a rahaman school allegation on teacher recruitment cid probe

0

গোঠা হাইস্কুলে নতুন বিতর্ক। Image Credit source: TV9 Bangla

মুর্শিদাবাদ: আবারও শিরোনামে সুতির গোঠা হাইস্কুল। মেমো নম্বর জাল করে আরও একজনকে শিক্ষক পদে চাকরি দেওয়ার অভিযোগ উঠল এবার। ওই শিক্ষকের নামে থানায় অভিযোগ দায়ের করেন জেলার স্কুল পরিদর্শক। সুতি থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। ২০১১ সালে মেমো নম্বর জাল করেন বলে অভিযোগ।

সুতির গোঠা এ রহমান হাইস্কুল (উচ্চমাধ্যমিক)। এই স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক আশিস তিওয়ারি ও তাঁর ছেলে অনিমেশ তিওয়ারির নামে মারাত্মক অভিযোগ উঠেছিল। মেমো নম্বর জাল করে বাবা তাঁর ছেলেকে চাকরিতে ঢুকিয়েছিলেন বলে অভিযোগ ওঠে। কলকাতা হাইকোর্টে মামলা দায়ের হয়। ভুয়ো শিক্ষক নিয়োগে নাম জড়িয়ে এই স্কুলের প্রধান শিক্ষক ও তাঁর ছেলে গ্রেফতার হন। পরে জামিনও পান।

জানুয়ারি মাসেই আচমকাই সেই স্কুলের শিক্ষক আব্দুর রাকিব ও করণিক আব্দুর রাহিদ ইস্তফা দেন। সেই সময় টিচার-ইনচার্জ মইদুল ইসলাম জানিয়েছিলেন, “একজন সহশিক্ষক, একজন ক্লার্ক ইস্তফা দিয়েছেন। তাঁরা ব্যক্তিগত কারণ দেখিয়ে ইস্তফাপত্র জমা দিয়েছেন। কেন ইস্তফা দিলেন বুঝলাম না।” এই ইস্তফা ঘিরে নানামহলে নানা প্রশ্ন ওঠে। এরইমধ্যে সামনে এল আব্দুর রাকিবের নামে লিখিত অভিযোগ দায়েরের বিষয়টি। ঘটনার তদন্ত করছে সিআইডি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed