Bankra: পঞ্চায়েত অফিসের ভিতরে ঢুকে ‘গুলি’, বেঙ্গালুরু থেকে গ্রেফতার মূল অভিযুক্ত – Bengali News | Bankra ‘Shots’ inside panchayat office, main accused nabbed from Bengaluru

0

গ্রেফতার মূল অভিযুক্তImage Credit source: TV9 Bangla

হাওড়া: বাঁকড়া গুলিকাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত শেখ সাজিদ। গতকাল রাতে হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা বেঙ্গালুরু থেকে কুড়ি কিলোমিটার দূরে একটি বেসরকারি নার্সিংহোম থেকে তাঁকে গ্রেফতার করে। ধৃতকে বুধবারই বিমানে কলকাতায় আনা হচ্ছে। এদিনই তাঁকে হাওড়া জেলা আদালতে তোলা হবে। হাওড়া সিটি পুলিশ সূত্রে খবর ধৃতের কাছ থেকে বেশ কিছু অস্ত্রশস্ত্র এবং গুলি উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে হাওড়ার আরও এক দুষ্কৃতী সঞ্জয় সিংকে বালিয়া থেকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে ট্রানজিট রিমান্ডে হাওড়ায় নিয়ে আসা হবে। এছাড়াও যশোবন্ত সিং নামে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে, তিনি বর্তমানে বিহারের জেলে বন্দি।

পুলিশ সূত্রে খবর, শেখ সাজিদ চিকিৎসার নামে দক্ষিণের এক নার্সিংহোমে ভর্তি ছিলেন। গোটা ঘটনার মাস্টারমাইনড শেখ সাজিদ। পুলিশের দাবি,  সেদিন বাঁকড়া তিন নম্বর গ্রাম পঞ্চায়েত অফিসের মধ্যে টার্গেট ছিলেন বর্তমান প্রধান এবং প্রাক্তন পঞ্চায়েত প্রধান। অল্পের জন্য দুজনেই প্রাণে বেঁচে যান।

ধৃতদের বিরুদ্ধে খুনের চেষ্টা অস্ত্র আইন-সহ একাধিক ধারায় ডোমজুড় থানার পুলিশ মামলা শুরু করেছে। এই ঘটনায় আগেই কয়েকজনকে গ্রেফতার করা হয়।

গত বৃহস্পতিবারের ঘটনা। দুপুরে তিন দুষ্কৃতী মুখ ঢেকে বাঁকড়া ৩ পঞ্চায়েত অফিসে ঢুকে পড়ে। এলোপাথাড়ি গুলি চালায়। পঞ্চায়েত প্রধান টুকটুকি শেখকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। সরাসরি গুলি না লাগলেও এই ঘটনায় পঞ্চায়েত প্রধানের বাবা-সহ মোট দু’জন জখম হন। তদন্তে নেমে পুলিশ প্রাথমিকভাবে জানতে পারে, ভিন রাজ্য থেকে দুষ্কৃতী ভাড়া করে এনে গুলি চালানো হয়েছিল। এবার সেই ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed