Dev: হাতে ১২ লক্ষের ঘড়ি, শহরের বুকে কোটি কোটি টাকার চারখানা ফ্ল্যাটের মালিক দেব – Bengali News | Know the property and assets of actor and TMC leader Dev

0

কলকাতা: ২০০৬-০৭ সালের পর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি দীপক অধিকারীকে। বাঙালির ঘরে ঘরে তিনি পরিচিত হয়ে উঠেছেন দেব নামে। অভিনয় হিসেবে কেরিয়ারের রেখচিত্র ক্রমশই ওপরের দিকে উঠেছে। ২০১৪ সালে রাজনীতিতে প্রবেশ করেও সাফল্যের মুখ দেখেছেন তিনি। পরপর দুবার ঘাটালের সাংসদ হওয়ার পর ২০২৪-এও ওই কেন্দ্র থেকে লড়ছেন তৃণমূলের টিকিটে। নির্বাচন কমিশনে যে হলফনামা তিনি জমা দিয়েছেন, তাতে রয়েছে তাঁক কয়েক কোটির সম্পত্তির হিসেব।

হলফনামায় উল্লেখ করা হয়েছে, ২০২২-২৩ অর্থবর্ষে দেব আয় করেছেন ৪ কোটি ৯৯ লক্ষ ১৫ হাজার ৭৭০ টাকা। ২০২১-২২-এ তাঁর আয় ছিল ২ কোটি ৬৮ লক্ষ ৩৫ হাজার ৯৩০ টাকা। ২০২০-২১ অর্থবর্ষে তিনি আয় করেছিলেন ২ কোটি ৮৪ লক্ষ ৮২ হাজার ১৩০ টাকা। বর্তমানে তাঁর হাতে রয়েছে ২৬ হাজার ৭৫৮ টাকা।

একাধিক ব্যাঙ্কে সেভিংস অ্যাকাউন্টে কয়েক কোটি টাকা জমা আছে দেবের। এছাড়াও বেশ কিছু স্কিমে বিনিয়োগও করেছেন তিনি। সব মিলিয়ে তাঁর মোট ৯ কোটি টাকার ফিক্সড ডিপোজিট রয়েছে। সেভিংস অ্যাকাউন্টে রয়েছে মোট ১ কোটি ২০ লক্ষ ৬৬ হাজার টাকা। ২ কোটি ১৫ লক্ষ টাকা দেব বিনিয়োগ করেছেন মিউচুয়াল ফান্ডে।

হলফনামার তথ্য বলছে, দেবের কাছে রয়েছে একটি মার্সিডিজ বেনজ গাড়ি, যার মূল্য ১ কোটি ১২ লক্ষ ৪০ হাজার টাকা। এছাড়া তাঁর কাছে রয়েছে ২২০০ গ্রাম সোনা, যার মূল্য ৪৯ লক্ষ ১৮ হাজার। এছাড়াও অভিনেতার সম্পত্তির মধ্যে রয়েছে ১২ লক্ষ ৫৬ হাজার টাকার হাতঘড়ি। দেবের মোট অস্থাবর সম্পত্তি ১৭ কোটি ২২ লক্ষ ৩৫ হাজার টাকার।

স্থাবর সম্পত্তির মধ্য়ে রয়েছে দেবের একাধিক ফ্ল্যাট। হলফনামায় উল্লেখ আছে, সাউথ সিটি-র দুটি ফ্ল্যাটের কথা। এছাড়া আর্বানা টাওয়ার ও বেদিক ভিলেজের দুটি ফ্ল্যাটের কথাও বলা হয়েছে।

সাউথ সিটি-র একটি ফ্ল্যাটের বর্তমান মূল্য ৩ কোটি ১০ লক্ষ ৭০ হাজার, অপর একটি ফ্ল্যাটের দাম ১ কোটি ৫৪ লক্ষ ৭০ হাজার টাকা। আর্বানা টাওয়ারের ফ্ল্যাটের দাম ১৩ কোটি ৩২ লক্ষ ৩২ হাজার টাকা আর বেদিক ভিলেজের ফ্ল্যাটের বর্তমান মূল্য ১ কোটি ৭৫ লক্ষ টাকা। সব মিলিয়ে দেবের স্থাবর সম্পত্তির পরিমাণ ১৯ কোটি ৯১ লক্ষ ১২ হাজার টাকা। দেব তাঁর আয়ের উৎস হিসেবে অভিনয় ও সাংসদ পদের কথাই উল্লেখ করেছেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed