স্বামী স্বর্ণেন্দুকে ছেড়ে কোথায় হারালেন শ্রুতি? সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হতেই শোরগোল – Bengali News | Shruti das vacation trip with out swarnendu samaddar

0

না, কোনও কিছু নিয়ে রহস্য বাড়ালেন না অভিনেত্রী শ্রুতি দাস। ভালবেসে বিয়ে করেছিলেন তিনি স্বর্ণেন্দু দাসকে। অভিনয় জগতে পায়ের তলার মাটি করেছেন শক্ত। ছোট পর্দা থেকে বড় পর্দায় অভিষেক হয়েছে আগেই। সম্প্রতি তিনি ব্যস্তি ছিলেন রাখী গুলজারের সঙ্গে শুটিং-এ। তবে কাজের ফাঁকে খানিক ছুটি পেতেই এবার পাড়ি দিলেন তিনি পাহাড়ে। ঘুরতে বেশ পছন্দ করেন শ্রুতি। স্বর্ণেন্দুর সঙ্গে একাধিক জায়গায় অবসরে ঘুরতে গিয়ে ছবি করেছেন শেয়ার। এবার তালিকায় থাকলেন তাঁর স্বামী। মা-বাবার সঙ্গে পারিবারিক ট্রিপ করতে উত্তর বঙ্গে অভিনেত্রী। পদমচেন, ইচ্ছেগাঁও-তে ঘুরছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় শ্রুতি।সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করলেন অভিনেত্রী। বর্তমানে মা-বাবার সঙ্গে সেখানেই কাটছে সময়। কখনও একা কখনও আবার মা-বাবার সঙ্গে পোজ দিয়ে তুললেন ছবি।

শীতের মরসুমে পাহাড়ে যেতে কেউ বা না পছন্দ করেন? শ্রুতিও তাই খানিকটা সময় করে পাহাড়ের টানে ছুটলেন। যদিও ভক্তদের নজরে তাঁর স্বামী, অভিকাংশ নেটিজ়েনই প্রশ্ন ছুঁড়ে দিলেন, কোথায় স্বর্ণেন্দু? সেই উত্তর মিলল না। তিনি কাজের সুত্রে কলকাতাতেই থেকে গিয়েছেন বলেও এক এক জন কমেন্ট করে উত্তর দেওয়ার চেষ্টা করলেন।

প্রসঙ্গত, শ্রুতি দাস টলিপাড়ার অন্যতম জনপ্রিয় নাম। একের পর এক ধারাবাহিক তাঁর জনপ্রিয়। দর্শকদের মনে অভিনয়ের দাপটে পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। ভালবেসে বিয়ে করেছিলেন পরিচালক স্বর্ণেন্দু দাসকে। কিছুদিন আগেই রেজিস্ট্রি করে বিয়ে করেন তাঁরা। একসঙ্গে কিনেছেন দুটি ফ্ল্যাট। শ্রুতির মা-বাবা চাননি জামাই স্বর্ণেন্দু দাসের সঙ্গে থাকতে, তাই একই বিল্ডিং-এ জোড়া ফ্ল্যাট কিনেছেন তাঁরা। যার দোতলাতে থাকে শ্রুতির পরিবার, তিনতলায় থাকে স্বর্ণেন্দু সমাদ্দারের পরিবার।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed