পরকীয়া প্রেমে জড়িয়ে হেমন্ত মুখোপাধ্যায়ের ছেলেকে ডিভোর্স দিতে চেয়েছিলেন মৌসুমী, তারপর কী ঘটে? – Bengali News | Who was veteran actress moushumi chatterjee’s husband and why did she want to leave him

0

বাঙালি গায়ক এবং সঙ্গীত পরিচালক হেমন্ত মুখোপাধ্য়ায়ের পুত্রবধূ ছিলেন অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়। কে ছিলেন তাঁর স্বামী? হেমন্তর পুত্র জয়ন্তকে বিয়ে করেছিলেন মৌসুমী। জীবনের সিংহভাগ তিনি কাটিয়েছিলেন বলিউডে। বহু হিন্দি ছবিতে অভিনয় করেছেন মৌসুমী। তাঁর লিপে গান গেয়েছেন খোদ লতা মঙ্গেশকর। হেমন্ত মুখোপাধ্যায়ের পুত্রবধূ বলে লতা মৌসুমীকে বিশেষ স্নেহও করতেন। বলি অন্দরে কান পাতলে শোনা যায়, এই মৌসুমী নাকি একটা সময় বিয়ে ভাঙতে চেয়েছিলেন জয়ন্তর সঙ্গে। সেই সময় নাকি পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী। কে ছিলেন সেই ‘প্রেমিক’?

অমিতাভ বচ্চনের সঙ্গে ‘রিমঝিম ঘিরে সাওয়ান’ গানের সঙ্গে পারফর্ম করেছিলেন মৌসুমী চট্টোপাধ্য়ায়। সেই মৌসুমীকে সিনেমার পর্দায় নিয়ে এসেছিলেন কিংবদন্তি বাঙালি পরিচালক তরুণ মজুমদার। বাংলা ছবি ‘বালিকা বধূ’তে অভিনয় করে দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছিলেন মৌসুমী।

সেই মৌসুমীর ব্যক্তিজীবন চিরকালই আড়ালেই ছিল। হেমন্ত মুখোপাধ্যায়ের পুত্রবধূ বলে তাঁকে নিয়ে গসিপ হত না খুব একটা। প্রযোজক জয়ন্ত মুখোপাধ্য়ায়কে বিয়ে করেছিলেন মৌসুমী। তাঁদের দুই কন্যাও জন্মায়। পায়েল এবং মেঘা। বিয়ের পর হিন্দি ছবির জগতে কাজ করতে শুরু করেন মৌসুমী। সেই সময় এমন ঘটনা ছিল বিরল। সাধারণত, বিয়ের আগে অভিনয় করতেন অভিনেত্রীরা এবং বিয়ের পর সব ছেড়ে সংসারে মন দিতেন তাঁরা। কিন্তু মৌসুমীর ক্ষেত্রে ঘটেছিল ঠিক এর উল্টোটাই।

এই খবরটিও পড়ুন

মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করার সময় নামী ফিল্ম ডিস্ট্রিবিউটর রমেশ সিপ্পির সঙ্গে নাকি বিবাহবহির্ভূত সম্পর্ক তৈরি হয় মৌসুমীর। সেই সম্পর্কে থাকার সময় মৌসুমী সিদ্ধান্ত নিয়েছিলেন স্বামী জয়ন্ত মুখোপাধ্যায়কে ছেড়ে দেবেন। বিয়ে ভাঙবেন। কিন্তু শেষমেশ তেমন কিছুই করেননি অভিনেত্রী। রমেশকে ছেড়ে পরবর্তীকালে স্বামী এবং দুই সন্তানের সঙ্গে থাকতে শুরু করেছিলেন মৌসুমী।

তিনি শেষ অভিনয় করেছেন অপর্ণা সেনের বাংলা ছবি ‘গয়না বাক্স’তে। সেখানে পিসিমা ভূতের চরিত্রে অভিনয় করে ফের দর্শকের মন জয় করে নিয়েছিলেন মৌসুমী।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed