প্রসেনজিৎ নন, এই অভিনেতাকেই ‘ইন্ডাস্ট্রি’ মনে করেন দেবশ্রী রায় – Bengali News | Do you Bengali actress debashree roy considers this actor to be the industry not prosenjit Chatterjee

0

এই অভিনেত্রী তাঁর ব্যক্তি সম্পর্ক নিয়ে একটা কথাও বলতে নারাজ। তাঁর সঙ্গে বিয়ে হয়েছিল অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের। ‘ইন্ডাস্ট্রি’ বুম্বাদার তিনিই ছিলেন প্রথম স্ত্রী। অভিনেতার প্রসঙ্গ উঠলেই তেলেবেগুনে জ্বলে ওঠেন দেবশ্রী। চেয়ারটেয়ার ছেড়ে উঠে পড়েন। অন্যদিকে প্রসেনজিৎ কিন্তু তাঁকে নিজের সেরা সহ-অভিনেত্রীর তকমা দিয়েছেন। দেবশ্রী রাজি হননি, কিন্তু প্রসেনজিৎ দেবশ্রীর সঙ্গে ফের সিনেমায় অভিনয় করতে আগ্রহী। এ দিকে বছর খানেক আগে TV9 বাংলাকে প্রসেনজিৎ সম্পর্কে কী বলেছিলেন দেবশ্রী, জানেন?

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে বলা হয় বাংলা ফিল্ম জগতের ইন্ডাস্ট্রি। তাঁর সঙ্গে আলোচনা না করে নাকি কোনও কাজই হয় না ফিল্ম জগতের। কিন্তু তাঁকে ইন্ডাস্ট্রি হিসেবে গ্রহণই করতে পারেন না দেবশ্রী। একবার প্রসেনজিৎকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসেছিলেন দেবশ্রী। নাম না করেই ‘কলকাতার রসগোল্লা’ বলেছিলেন, “এখন একজন নিজেকে ইন্ডাস্ট্রি বলেন। কিন্তু আমি তাঁকে ইন্ডাস্ট্রি মনেই করি না। আমার কাছে ইন্ডাস্ট্রি একজনই।”

এই খবরটিও পড়ুন

তারপরই দেবশ্রী নাম করেছিলেন মহানায়ক উত্তমকুমারের। বলেছিলেন, “আমার নজরে ইন্ডাস্ট্রি একজনই। তিনি উত্তমকুমার। মহানায়ক তিনিই। আর কেউই হতে পারবে না।” একথা সত্যি, ইন্ডাস্ট্রি কর্মীদের জন্য নিজের প্রাণ পাত করে দিয়েছিলেন উত্তমকুমার। নানা কাহিনি রয়েছে সে সবকে কেন্দ্র করে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed