Amitabh-Abhishek Bachchan: অভিষেকের কোন উপহারে মুগ্ধ অমিতাভ, কাটাচ্ছেন দারুণ সময় – Bengali News | Abhishek Bachchan Surprises His Father Amitabh Bachchan with a special gift

0

কী বললেন মমতা?
তাঁকে সিনেমায় ব্রেক দিয়েছিলেন কিংবদন্তি পরিচালক মৃণাল সেন। তিনি মমতা শঙ্কর। মৃণাল সেনের ‘মৃগয়া’ ছবিতে অভিনয় করেন মিঠুন চক্রবর্তীর বিপরীতে। মৃণাল সেনের জন্ম শতবার্ষিকী উপলক্ষে একগুচ্ছ ছবি তৈরি হয়েছে টলিউডে। সৃজিত মুখোপাধ্যায়ের ‘পদাতিক’ ছবিতে মৃণাল হয়েছেন চঞ্চল চৌধুরী। অঞ্জন দত্ত তৈরি করেছেন ‘চালচিত্র এখন’। সেখানে আবার অঞ্জনই মৃণাল। দুই মৃণালকে দেখে মমতা বলেছেন, “দু’জনকেই দেখে মনে হচ্ছে মৃণাল সেনকেই দেখছি।”

মুগ্ধ করলেন অনির্বাণ
শুরু হয়েছে বাংলায় সারেগামাপা রিয়্যালিটি শো। যেখানে সঞ্চালনার ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। তিনিই এবার সকলকে চমকে দিলেন গান গেয়ে। তিনি যে ভাল গান গাইতে পারেন, তা অনেকেরই জানা ছিল, তবে এবার মঞ্চে দাঁড়িয়ে যে সুর বাঁধলেন, তাতে নিজের কানকেই বিশ্বাস করতে পারলেন না অনেকে।

মাকে হারালেন অভিনেত্রী
মাকে হারালেন অভিনেত্রী তন্বী রায়। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তাঁর মা। মায়ের হাতে হাত রেখে একটি পোস্ট করে খবর সামনে আনেন তিনি। কান্নায় ভেঙে পড়ে লেখেন, ”মা ও মা…, তুমি দেখেছ আমার প্রথম নিঃশ্বাস। আমি দেখলাম তোমার শেষ নিঃশ্বাস।”

বাবাকে উপহার
বাবাকে উপহার দিয়ে বেশ খুশি করে দিলেন অভিষেক বচ্চন। সোশ্যাল মিডিয়ায় সেই খবর নিজেই দিলেন অমিতাভ বচ্চন। চোখে অ্যাপল ভিশন প্রো পরে আনন্দে আত্মহারা বিগ বি। অভিষেকের উপহার পেয়ে দারুণ সময় কাটাচ্ছেন অভিনেতা।

আবেগঘন রহমান
সুরের জাদুকর এ আর রহমান। যিনি এক অত্যন্ত সাধারণ পরিবার থেকে এসে আজ রাজ করছেন বলিউডে। আজ তিনি সবচেয়ে দামি সঙ্গীত পরিচালক। তবে একটা সময় চরম অভাব ছিল তাঁর পরিবারে। তবে মায়ের অবদান তিনি ভোলেননি, আবেগঘন কণ্ঠে জানালেন, সেই পরিস্থিতিতেও তাঁর মা তাঁর প্রথম রেকর্ডার কিনে দেন নিজের গয়না বিক্রি করে দেন।

ফের ভিলেন ববি
প্রিয়দর্শনের ছবিতেও ভিলেনের চরিত্রে দেখা যাবে ববি দেওলকে। সেই ছবিতে অভিনয় করছেন সইফ আলি খানও। তা নিয়ে ব্যস্ত আছেন ববি। নিজেকে প্রস্তুত করছেন নতুন করে। ২০২৪ সালের জুলাই মাসে শুটিং শুরু হবে ছবির।

ব্যস্ত সুনীল শেট্টির পুত্র আরহান
তাঁর প্রথম ছবিটি মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। পরবর্তী ছবির জন্য মন দিয়ে প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা সুনীল শেট্টির পুত্র আহান শেট্টি। সেই ছবির নাম ‘সাঙ্কি’। ছবিতে আহানের বিপরীতে কাস্ট করা হয়েছে সুন্দরী অভিনেত্রী পূজা হেগড়েকে।

মুখ খুললেন হারশালি
সলমন খানের সঙ্গে বজরঙ্গী ভাইজান ছবিতে অভিনয় করেছিলেন হারশালি মালহোত্রা। সেই ছোট্ট পাকিস্তানি মেয়েটির চরিত্রে অভিনয় করেছিলেন, যে হারিয়ে গিয়েছিল। হারশালি এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। তাঁর বিরুদ্ধে কথা বলেছিল নিন্দুকেরা। তাঁদের মুখ বন্ধ করে হারশালি বলেছেন বোর্ডের পরীক্ষায় ৮৩ শতাংশ নম্বর পেয়েছেন তিনি।

হাসপাতালে সঙ্কটজনক রাখি?

হাসপাতালে ভর্তি আছেন বলিউডের ড্রামা কুইন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তাঁর নাকি সঙ্কটজনক অবস্থা। জানিয়েছেন রাখির স্বামী রিতেশ। সারাক্ষণ যেহেতু সিরিয়াস বিষয় নিয়েও মস্করা করেন রাখি, তাঁর এই অসুস্থতার খবরটি বিশ্বাস করতে পারছেন না অনেকে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed