Abhijit Ganguly: ‘আমার বিরুদ্ধে ফেক ভিডিয়ো তৈরি হচ্ছে, শীঘ্রই বাজারে ছাড়া হবে’, বড় সন্দেহ অভিজিৎ গাঙ্গুলির – Bengali News | Abhijit Ganguly Tamluk BJP Candidate says false videos may get public against him

0

অভিজিৎ গঙ্গোপাধ্যায়Image Credit source: TV9 Bangla

তমলুক: লোকসভা নির্বাচনে এবার বাংলার অন্যতম চর্চিত আসন তমলুক। সেখান থেকে বিজেপির টিকিটে ভোটে লড়ছেন প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। আর এবার সাংবাদিক বৈঠক ডেকে বিস্ফোরক দাবি বিজেপি প্রার্থীর। অভিজিৎবাবু সন্দেহ, এবার তাঁকে নিয়েও ‘ফেক ভিডিয়ো’ প্রকাশ হতে পারে। শুধু তাঁকে নিয়েই নয়, কাঁথির বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারীকে নিয়েও ‘জাল ভিডিয়ো’ প্রকাশ হতে পারে বলে সন্দেহ প্রাক্তন বিচারপতির মনে। বুধবার বিকেলে সাংবাদিক বৈঠক ডেকে আগাম এই সংশয়ের কথা জানিয়ে দিলেন তমলুকের বিজেপি প্রার্থী।

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বক্তব্য, তাঁদের কাছে সুনির্দিষ্ট তথ্য এসেছে এই বিষয়ে। তিনি বলেন, ‘সন্দেশখালি নিয়ে যেমন জাল ভিডিয়ো তৈরি করা হয়েছে, সেরকম জাল ভিডিয়ো কাঁথি ও তমলুকের প্রার্থীদের সম্পর্কে তৈরি করা হচ্ছে। অর্থাৎ, কাঁথির প্রার্থী সৌমেন্দু অধিকারী ও তমলুকের প্রার্থী আমি… আমাদের বিরুদ্ধে এরকম জাল ভিডিয়ো তৈরি করা হচ্ছে। সম্ভবত তা খুব শীঘ্রই বাজারে ছাড়া হবে, মানুষকে বিভ্রান্ত করার জন্য।’ এই আশঙ্কার কথা আগাম জানিয়ে অভিজিৎবাবুর সাধারণ মানুষের উদ্দেশে বার্তা, এই ভিডিয়ো প্রকাশ্যে এলে কেউ যেন এটিতে গুরুত্ব না দেন।

পাশাপাশি তমলুকের বিজেপি প্রার্থী বক্তব্য, যদি এই ভিডিয়ো দেখার পর কারও মনে কোনও সংশয় থাকে, তাহলে সে বিষয়ে যেন অভিজিৎবাবুদের কাছে জিজ্ঞেস করা হয়। তিনি বলেন, ‘আমরা পরিষ্কার বুঝিয়ে দেব, এই ভিডিয়ো কেন জাল।’ উল্লেখ্য, আগামী ২৫ মে, ষষ্ঠ দফায় ভোট রয়েছে তমলুকে। সেদিনই আবার ভোট রয়েছে কাঁথিতেও। তার আগে তমলুকের বিজেপি প্রার্থীর এমন সংশয় বার্তায় শোরগোল পড়ে গিয়েছে জেলার রাজনীতির অন্দরমহলে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed