Narendra Modi: ‘ভোট পাকা করতে হবে’, কী উপায়ে? বঙ্গ বিজেপির কর্মীদের পেপটক মোদীর – Bengali News | Narendra Modi interaction with West Bengal BJP shares his views with party workers

0

কলকাতা: বাংলায় ভোটের প্রচারে আসার আগেই বঙ্গ বিজেপির কর্মীদের জন্য রণকৌশল স্থির করে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বুধবার সন্ধেয় এ রাজ্যের দলীয় কর্মীদের সঙ্গে ভার্চুয়ালি কথা বলেন নমো। বাংলার বিজেপি কর্মীদের উদ্দেশে মোদীর পরামর্শ একেবারে বুথস্তর থেকে জনসংযোগের জন্য। বুথস্তরের কর্মীদের নিয়ে ছোট ছোট টিম তৈরির পরামর্শ দিলেন মোদী। টিমগুলিতে একজন বা দু’জন মহিলা কর্মীদেরও রাখার কথা বলেন তিনি।

কী কাজ হবে পদ্ম শিবিরের বুথ স্তরের এই টিমগুলির? সেই নীল নকশাও এদিন বঙ্গ বিজেপির কর্মীদের বুঝিয়ে দিলেন নরেন্দ্র মোদী। মোদীর বার্তা, প্রতিটি দলের উপর দায়িত্ব থাকবে ১০-১৫টি নির্দিষ্ট পরিবারের সঙ্গে জনসংযোগ। এই পরিবারগুলির সঙ্গে নিরন্তর যোগাযোগে থাকতে হবে বুথস্তরের ওই ছোট ছোট টিমগুলিকে। নরেন্দ্র মোদী বলেন, ‘ওই পরিবারগুলির ভোট পাকা করতে হবে আমাদের। যে দল পোলিং বুথ জিতবে, সেই দলই লোকসভায় জিতবে, সেই দলই দেশের ভোট জিতবে।’

উল্লেখ্য, এবারের লোকসভা ভোটে বাংলার দিকে বাড়তি নজর রয়েছে বিজেপির। উনিশের লোকসভা নির্বাচনে যে উল্কাগতির উত্থানের সাক্ষী থেকেছিল বিজেপি, এবার সেই টার্গেট আরও বাড়িয়ে দিয়েছে দিল্লির নেতৃত্ব। বিয়াল্লিশটি লোকসভা আসনের মধ্যে বিয়াল্লিশটিই জেতার টার্গেট বেঁধে দেওয়া হয়েছে বঙ্গ বিজেপিকে।

তার জন্য এবার বিজেপির দিল্লির নেতৃত্বও একগুচ্ছ কর্মসূচি রাখছে বাংলায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও বাংলায় অন্তত ১৫টি সভা করার কথা রয়েছে বলে জানা যাচ্ছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও বাংলায় প্রায় ১৪-১৫টি সভা করার সম্ভাবনা রয়েছে বলে বিজেপি সূত্র মারফত জানা যাচ্ছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed