Jet accident: ভয়ঙ্কর! বিমানের সঙ্গে গাড়ির সংঘর্ষ, মৃত ২ – Bengali News | Jet plane came down on road and collided with a vehicle in florida killed 2 person

0

ফ্লোরিডা: সড়কপথে গাড়ি দুর্ঘটনায় পড়া বা একাধিক গাড়ির সংঘর্ষের ঘটনা সাধারণ ব্যাপার। কিন্তু, বিমানের সঙ্গে গাড়ির সংঘর্ষের কথা কখনও শুনেছেন? শুনতে অবিশ্বাস্য লাগলেও এবার এমনই ঘটনার সাক্ষী হল মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা শহর। একেবারে বিমানের সঙ্গে গাড়ির সংঘর্ষ ঘটল। ভয়াবহ এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ২ জনের।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বোম্বার়ডিয়ার চ্যালেঞ্জার ৬০০ জেট হঠাৎ করেই ফ্লোরিডার ন্যাপলেসের পিং রিজ রোডের কাছে জরুরি অবতরণ করে। বলা ভাল, একেবারে ব্যস্ত রাস্তায় আছড়ে পড়ে বিমানটি। সেই সময়ই ওই রাস্তা দিয়ে যাওয়া একটি গাড়ির সঙ্গে জেট বিমানটির সংঘর্ষ হয়। প্রত্যক্ষদর্শীদের কথায়, ভয়ঙ্কর দুর্ঘটনা ছিল এটি। হঠাৎ করে উড়তে থাকা একটি বিমান যেভাবে রাস্তায় নেমে আসে এবং গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়, সেই দৃশ্য ভয়াবহ। যেন মৃত্যুকে একেবারে সামনে থেকে দেখলেন বলে মনে করেন প্রত্যক্ষদর্শীরা।

ফ্লোরিডা বিমান পরিবহণ দফতরের তরফে জানানো হয়, স্থানীয় সময়, শনিবার দুপুর ৩টে ১৫ মিনিট নাগাদ বিমানের সঙ্গে গাড়ির সংঘর্ষ ঘটে। সেই সময় বিমানে ৫ জন যাত্রী ছিলেন। বিমানটি দুপুর ১টা নাগাদ কলম্বাসের ওহিও স্টেট ইউনিভার্সিটির বিমানবন্দর থেকে নেপলসের উদ্দেশে রওনা হয় বিমানটি। আকাশে ওড়ার ঘণ্টা দুয়েকের মধ্যেই বিমানটির দুটি ইঞ্জিন বিকল হয়ে যায়। পাইলট বিমানটি জরুরি অবতরণ করানোর সিগন্যাল পান। তারপর বিমানবন্দরের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। কিছুটা যাওয়ার পরই বিমানকর্মীরা ধোঁয়া দেখতে পান। এরপরই দুর্ঘটনাটি ঘটে।

এই খবরটিও পড়ুন

জরুরি অবতরণ করতে গিয়ে বিমানের সঙ্গে গাড়ি সংঘর্ষ হয়। সঙ্গে সঙ্গে জ্বলে ওঠে বিমানটি। ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। দুজনেই বিমানের যাত্রী ছিলেন। তারপর দমকল বাহিনী ও উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে বিমানের ভিতর থেকে বাকি ৩ জনকে উদ্ধার করে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed