ISL, Mohun Bagan: শৃঙ্খলাভঙ্গের ‘শিক্ষা’! বোমাসকে ছেঁটে ফেলল মোহনবাগান – Bengali News | Mohun Bagan Super Giant registers Joni Kauko in Place of Hugo Boumas for ISL reminder of the season

0

কলকাতা: মরসুমের শুরু থেকে ভালো পারফর্ম করছিল মোহনবাগান। হঠাৎ ছন্দপতনে উঠেছিল নানা প্রশ্ন। কোচ ফেরান্দোকে আগেই বিদায় করা হয়েছিল। স্কোয়াডে আরও কিছু রদবদল হতে পারে বলে মনে করা হয়েছিল। হুগো বোমাসের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠছিল। সে কারণেই হয়তো তাঁকে শিক্ষা দিতে চাইছে মোহনবাগান। তবে সেটা কতটা দীর্ঘ মেয়াদী এখনই বলা কঠিন। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

ইন্ডিয়ান সুপার লিগে আজ ঘরের মাঠে হায়দরাবাদ এফসির বিরুদ্ধে নামছে মোহনবাগান। তার আগেই বড় সিদ্ধান্ত। ইন্ডিয়ান সুপার লিগের স্কোয়াড থেকে হুগো বোমাসকে ছেঁটে ফেলল মোহনবাগান। তাঁর সঙ্গে চুক্তি এখনও রয়েছে। তাই পুরোপুরি ছেঁটে ফেলা হয়নি। আইএসএলে হুগো বোমাসকে এ মরসুমে আর দেখা যাবে না, এটুকু বলা যেতেই পারে। তেমনই আশঙ্কায় রয়েছেন বিশ্বকাপার জেসন কামিন্সও।

ফেরান্দোর পর মোহনবাগানের দায়িত্ব নিয়েছেন আন্তোনিও লোপেজ হাবাস। কলকাতা ডার্বি থেকেই ব্যাটন নিয়েছেন বলা যায়। অবাক করার মতো হলেও, ডার্বির স্কোয়াডে জায়গা হয়নি বোমাসের। অথচ তাঁর চোট ছিল না বলেই খবর। তখন থেকেই জল্পনা চলছিল। তা হলে কি অন্য কোনও কারণ? এ বার আর এক ম্যাচ নয়, বোমাসের পরিবর্তে রেজিস্ট্রেশন করানো হল জনি কাউকোকে।

কলকাতায় পৌঁছে বেশ কয়েক দিন ধরেই দলের সঙ্গে অনুশীলন করছিলেন মোহনবাগান সমর্থকদের অন্যতম প্রিয় ফুটবলার জনি কাউকো। দ্রুতই তাঁকে মাঠে দেখা যাবে। হয়তো আজই কিছুক্ষণের জন্য দেখা যেতে পারে। হুগো বোমাসের সঙ্গে ২০২৬ অবধি চুক্তি রয়েছে মোহনবাগানের। তাঁকে নিয়ে দ্রুতই হয়তো পাকাপাকি কোনও সিদ্ধান্তে আসতে পারে টিম ম্যানেজমেন্ট!

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed