উইকেন্ডের সন্ধ্যায় ‘ব্যান্ডেজ’ থেকে ‘চন্দ্রবিন্দু,’ দেখা হোক TV9 Bangla’র লাইফস্টাইল এক্সপোতে – Bengali News | Do visit TV9 Bangla Lifestyle Expo and enjoy Bandage and chandrabindoo’s live performance

0

মুখ ফেরাতে শুরু করেছে শীত। গরম পড়ার আগে যতটা শান্তিতে ঘুরে নেওয়া যায় এখন সেই দিকেই মন দিয়েছে বাঙালি। তা কেমন কাটছে উইকেন্ড? শনিবার দুপুরের ভাতঘুম হয়ে গিয়ে থাকলে একবার ঢুঁ মেরে আসুন মিলন মেলা প্রাঙ্গনে। কেন তাই ভাবছেন তো? কলকাতাবাসীর জন্য TV9 Bangla নিয়ে এসেছে এক বিশাল বড় ‘লাইফস্টাইল এক্সপো।’ ৯ ই ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এই লাইফস্টাইল এক্সপো। চলবে ১১ ই ফেব্রুয়ারি পর্যন্ত। খাওয়া-দাওয়া, কেনাকাটার সঙ্গে থাকছে বিনোদন ফ্রি । এখনও যদি না গিয়ে থাকেন, তবে সদলবলে ঘুরেই আসুন একবার। উইকেন্ডটা জমে যাবে এক কথায়।

প্রথম দিন থেকেই জমে উঠেছে TV9 Bangla-এর লাইফস্টাইল এক্সপোর আসর। শুক্রবার সন্ধ্যায় মঞ্চ মাতিয়েছে বাংলার জনপ্রিয় ব্যান্ড ‘দোহার।’ বাংলা গানের তালে-তালে কোমর দুলিয়েছে বঙ্গবাসী। আজ, মঞ্চে উপস্থিত থাকবে ‘মীর অ্যান্ড ব্যান্ডেজ।’ রোজ নতুন-নতুন চমক থাকছে আপনাদের জন্য। রবিবার থাকছে  জনপ্রিয় ব্যান্ড ‘চন্দ্রবিন্দু।’ ছেলেবেলার স্মৃতিতে ফিরে যাওয়ার সুযোগ থাকছে উপল, অনিন্দ্যদের হাত ধরে। বিনোদনের সঙ্গে থাকছে মন ভরে কেনাকাটার সুযোগও। রকমারি জিনিসপত্রের পসরা সাজিয়ে বসেছেন ব্যবসায়ীরা। পোশাক, ঘর সাজানোর জিনিসপত্রের সঙ্গে হাতে তৈরি পণ্য সব কিছুই পাওয়া যাচ্ছে এক ছাদের তলায়। রয়েছে আরও চমক। বাঙালি যেখানে থাকবে সেখানে খাবার-দাবার থাকবে না তা হয় নাকি! তাই কেনাকাটা, বিনোদনের সঙ্গে রয়েছে ফুড ফেস্টিভ্যাল। মিলছে জিভে জল আনা সব খাবার।

এই খবরটিও পড়ুন

শনি-রবির সন্ধেটাকে জমজমাট করে তুলতে চলে আসুন মিলন মেলা প্রাঙ্গনে। কোনও প্রবেশমূল্য দিতে হবে না। রয়েছে ফ্রি পার্কিংয়ের সুব্যবস্থাও। তা হলে আর দেরী কেন? দল বেঁধে চলে আসুন বিশ্ব বাংলা মেলা প্রাঙ্গনে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed