Murder Case: ভাল পাত্র পেতেই মত বদল! প্রেমে ধোঁকা খেয়ে প্রেমিকাকেই দু’টুকরো করল যুবক – Bengali News | Telangana Man Killed Girlfriend with Axe after she Agrees to Marry someone else

0

হায়দরাবাদ: দীর্ঘদিনের সম্পর্ক, পরিকল্পনা ছিল বিয়ে করারও। হঠাৎ কাটল ছন্দ। দূরত্ব বাড়াতে শুরু করল প্রেমিকা। খোঁজ-খবর নিয়ে প্রেমিক জানতে পারলেন, প্রেমিকার বাড়ি থেকে অন্য একজনের সঙ্গে বিয়ে ঠিক করা হয়েছে। প্রেমিকাও ভাল পাত্র পেয়ে সেই বিয়েতে রাজি। প্রেমে এমন ‘ধোঁকা’ মানতে পারল না যুবক। রাগে নিল চরম সিদ্ধান্ত। প্রেমিকার বিয়ের আগেই তাঁকে কুঠার দিয়ে আঘাত করে খুন করল যুবক। আহত যুবতীর বোনও!

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার নির্মল জেলায়। এক যুবকের বিরুদ্ধে তাঁর প্রেমিকাকে খুনের অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, আলেক্ষ্য নামক ওই যুবতীর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল জুকান্তি শ্রীকান্ত নামক অভিযুক্ত যুবকের। কিন্তু সম্প্রতিই ওই যুবতী তাঁকে এড়িয়ে চলতে শুরু করে। অভিযুক্ত যুবকের মনে সন্দেহ জাগে। প্রেমিকাকে প্রশ্ন করলে যুবতী জানায়, বাড়ি থেকে তাঁর অন্যত্র বিয়ে ঠিক করে দিয়েছে। সে-ও বিয়েতে রাজি। তাই শ্রীকান্তের সঙ্গে আর সম্পর্ক রাখতে চায় না।

এই কথা শুনেই মেজাজ হারায় অভিযুক্ত যুবক। মনে পুষতে থাকে ক্ষোভের আগুন। জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুর দেড়টা নাগাদ বোনের সঙ্গে বাড়ি ফিরছিলেন ওই যুবতী। মাঝপথে হঠাৎ তাদের উপর হামলা করে শ্রীকান্ত। কুঠার দিয়ে আঘাত করে খুন করে খুন করে আলেক্ষ্যকে। দিদিকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত হয় তাঁর বোনও।

এদিকে, হামলার পর থেকেই পলাতক অভিযুক্ত যুবক। পুলিশে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি অভিযান শুরু হয়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed