Maldah: আবারও সেই মালদহ! এবার দশম শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ‘ধর্ষণ’ পরিচিতের – Bengali News | Maldah: A class ten student physically assulted by known person in Maldah

0

মালদহ: কিছুদিন আগেই দশ বছরের নাবালিকাকে নৃশংসভাবে খুনের অভিযোগ উঠেছিল মালদহে। মুণ্ড পাওয়া গিয়েছিল পাশের বাড়ির ছাদে, দেহ মিলেছিল ঝোপে। সেই ঘটনার তদন্তে জেলায় রয়েছে ফরেনসিক টিম। এরই মধ্যে মালদহে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে। অচৈতন্য রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় সেই ছাত্রীকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  বাড়ির সামনে থেকেই নিখোঁজ হয়ে যায় ওই ছাত্রী। পরিবারের তরফ থেকে সম্ভাব্য সমস্ত জায়গায় তার খোঁজ করা হয়। পরে রাস্তার ধার থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। সে সময়ে ছাত্রী অচৈতন্য ছিল।

অভিযোগ ওঠে, বাড়ির সামনে থেকেই ওই ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে  ধর্ষণ করা হয়েছে। এক্ষেত্রে নাবালিকার পরিচিত ও দূর সম্পর্কের আত্মীয়ের নাম উঠে আসে। অভিযোগ, পরিচিত হওয়ার সুযোগকে কাজে লাগিয়েই বাড়ি থেকে ডেকে নিয়ে যায় অভিযুক্ত। তারপর তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ইতিমধ্যেই পরিবারের তরফ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অভিযুক্ত ফেরার। তার খোঁজে তল্লাশি চলছে। নির্যাতিতার পরিবারের অভিযোগ, “যেহেতু ছেলেটা আমাদের মেয়ে চেনে, তাই ওর কথায় বিশ্বাস করে যায়। তারপর তো এই ঘটনা। অভিযুক্তের কড়া শাস্তি চাই আমরা।” এখন নিগৃহীত ছাত্রী মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এই খবরটিও পড়ুন

সম্প্রতি ইংরেজবাজারে এক নাবালিকার মুণ্ড কাটা দেহ উদ্ধারের ঘটনায় মালদহে উত্তেজনা  রয়েছে। শুক্রবারও ফরেনসিক টিম নমুনা সংগ্রহ করতে যায়। আবার এরই মধ্যে নাবালিকা ধর্ষণের ঘটনা তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed