IND vs ENG: চোট পিছু ছাড়ছে না রোহিতের, এ বার ভারতীয় টিম থেকে ছিটকে গেলেন আর এক তারকা – Bengali News | Big Blow To India, Report Claims Shreyas Iyer To Miss Last 3 Tests Against England

0

IND vs ENG: চোট পিছু ছাড়ছে না রোহিতের, এ বার ভারতীয় টিম থেকে ছিটকে গেলেন আর এক তারকা

কলকাতা: ভারতের খারাপ সময় কি কাটবে না? ব্যক্তিগত কারণে বিরাট কোহলি হয়তো তৃতীয় টেস্টেও নেই। চোটের কারণে দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি রবীন্দ্র জাডেজা ও লোকেশ রাহুল। তৃতীয় টেস্টে তাঁদের টিমে ফেরার সম্ভাবনা বেশ উজ্জ্বল। তারই মধ্যে টিম থেকে ছিটকে গেলেন আর এক ক্রিকেটার। গত কয়েক বছরে সবচেয়ে চর্চিত বিষয় নিয়েই আরও একবার প্রশ্ন করছে ক্রিকেট মহল। এত চোট আঘাত কেন পাচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা? বিশাখাপত্তনমে সিরিজ ১-১ করেছেন ভারত। তারই মধ্যে শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) পিঠ ও কুঁচকির চোট নিয়ে ছিটকে গেলেন টিম থেকে। যা শোনা যাচ্ছে, তাতে সিরিজের বাকি তিন টেস্টে শ্রেয়স হয়তো খেলতে পারবেন না। ভারতীয় টিমের কাছে এটা বড় ধাক্কা, সন্দেহ নেই।

লাল বলের ক্রিকেটে শ্রেয়স একেবারে ফর্মে নেই। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটো টেস্টে রান করতে পারেননি মুম্বইয়ের ছেলে। যা নিয়ে কথাও উঠছিল। অনেকেই বলতে শুরু করেছেন, নিজেকে রঞ্জি ক্রিকেটে প্রমাণ করে তারপর জাতীয় দলে ফিরুন। তারই মধ্যে তিনি ছিটকে গেলেন টিম থেকে। পিঠ আর কুঁচকির চোটের কারণে খেলতে পারবেন না। কিন্তু রাজকোটের তৃতীয় টেস্ট শুধু নয়, বাকি সিরিজেই নেই শ্রেয়স। যা বেশ চিন্তার বিষয়। বিরাটের মতো নির্ভরযোগ্য ব্যাটার না থাকায় মিডল অর্ডারে নেতৃত্ব দেওয়ার দায়ভার ছিল তাঁর কাছে। যে দায়িত্ব পালন করতে পারেননি। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে তাঁর চোটের পরীক্ষা হবে। তার পরই জানা যাবে, কী পরিস্থিতি শ্রেয়সের।

মুম্বইয়ের ব্যাটার চোটে ছিটকে যাওয়ায় দুই ক্রিকেটারের জন্য জাতীয় দলের দরজা খুলে যেতে পারে। মায়াঙ্ক আগরওয়াল কিংবা হনুমা বিহারীকে নেওয়া হতে পারে। লোকেশ রাহুল টিমে ফিরছেন। ফলে চার নম্বর জায়গায় তিনি ব্যাট করতে পারেন। কেউ কেউ আবার বলছেন, রজত পাতিদার একটাই মাত্র টেস্ট খেলেছেন। তাঁকে আরও একটা সুযোগ দেওয়া উচিত।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed