IDBI ব্যাঙ্কে চাকরির সুযোগ, ২ মাসের ইন্টার্নশিপের পরই বেতন ৫৩,০০০ টাকা – Bengali News | IDBI will recruits junior manager post on graduate candidate salary upto rs 53 thousand only

0

নয়া দিল্লি: ব্যাঙ্কে যাঁরা সরকারি চাকরি খুঁজছেন, তাঁদের জন্য সুখবর।। ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (IDBI ব্যাঙ্ক) সহকারী ব্যবস্থাপকের পদে নিয়োগ করবে। এর জন্য বিজ্ঞপ্তিও জারি করেছে। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, মোট ৫০০ পদে নিয়োগ করা হবে। এই শূন্যপদের জন্য অনলাইনে আবেদন নেওয়া হবে। এর জন্য আবেদন করতে প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট idbibank.in-এ যেতে হবে।

IDBI ব্যাঙ্কের শূন্যপদে আবেদন প্রক্রিয়া ১২ ফেব্রুয়ারি, ২০২৪ থেকে শুরু হবে এবং চলবে আগামী ২৬ ফেব্রুয়ারি, ২০২৪ পর্যন্ত। এই শূন্যপদের জন্য পরীক্ষা হবে ১৭ মার্চ, ২০২৪ তারিখে । কীভাবে এই শূন্যপদের জন্য প্রার্থীদের কী শিক্ষাগত যোগ্যতা লাগবে, কীভাবে আবেদন করবেন, জেনে নিন

আবেদন ফি

এই খবরটিও পড়ুন

সাধারণ, ওবিসি এবং EWS বিভাগের প্রার্থীদের ফি হিসাবে ১,০০০ টাকা জমা দিতে হবে। আর SC, ST এবং প্রতিবন্ধী বিভাগের প্রার্থীদের ২০০ টাকা ফি দিতে হবে। অনলাইনে ফি দেওয়া যাবে।

কারা আবেদন করতে পারেন?

ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (আইডিবিআই ব্যাঙ্ক)-র বিজ্ঞপ্তি অনুসারে, জুনিয়ার অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে আবেদনের জন্য প্রার্থীদের অবশ্যই একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও স্ট্রিমে স্নাতক ডিগ্রি থাকতে হবে। প্রার্থীদের বয়স ২০ বছরের বেশি এবং ২৫ বছরের কম হতে হবে। আরও বিস্তারিত জানতে প্রার্থীরা ওয়েবসাইটে বিজ্ঞপ্তি চেক করতে পারেন।

IDBI শূন্যপদে এভাবে আবেদন করুন

১) প্রার্থীরা প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট idbibank.in-এ যান।
২) ওয়েবসাইটের হোম পেজে সর্বশেষ আপডেটের লিঙ্কে ক্লিক করুন।
৩) এবার IDBI Bank Junior Assistant Manager Recruitment 2024 লিঙ্কে ক্লিক করুন।
৪) এবার আবেদন অনলাইনের লিঙ্কে যেতে হবে।
৫) এখন বিস্তারিত বিবরণ দিয়ে রেজিস্ট্রেশন করুন।
৬) রেজিস্ট্রেশনের পর আবেদনপত্র ডাউনলোড করে সেটি পূরণ করুন।
৭) আবেদনপত্র পূরণ করার পর নথি আপলোড করুন।
৮) এবার অনলাইনে ফি পেমেন্ট করুন এবং আবেদনপত্রটি জমা দিন।
৯) আবেদনপত্রটির একটি প্রিন্ট নিন।

বেতন বিবরণ

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে, প্রার্থীদের প্রথমে ২ মাসের জন্য ইন্টার্নশিপের জন্য রাখা হবে। এই সময়ের মধ্যে ১৫০০০ টাকা বৃত্তি পাবেন। এরপরে প্রতি মাসে ৫১,০০০ টাকা থেকে ৫৩,০০০ টাকা বেতনের চাকরি পাবেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed