FUJIFILM ভারতে লঞ্চ করল ছোট্ট ডিজিটাল ক্যামেরা, রাখতে পারবেন বুক পকেটেই – Bengali News | FUJIFILM launched INSTAX Pal Digital Camera in india with amazing features, check price

0

FUJIFILM ভারতে একটি নতুন ডিজিটাল ক্যামেরা নিয়ে হাজির হয়েছে। যার নাম INSTAX Pal Digital Camera। এটি Instex সিরিজের সর্বশেষ ক্যামেরা সংস্করণ (ভার্সন)। যাতে সহজে র‍্যান্ডম ক্লিক করা যায় কোম্পানি এই ক্যামেরাটি প্রস্তুত করেছে। এটি অনেকটাই ছোট। আর দেখতেও অনেকটা খেলনা ক্যামেরার মতো। কোম্পানি এটি পাঁচটি রঙে লঞ্চ করেছে।

এই ক্যামেরার ফিচার ও স্পেসিফিকেশন:

এই ক্যামেরাটি প্রিন্টিং ফাংশন থেকেও আলাদা, যার কারণে এটিকে একটি কমপ্যাক্ট ডিজাইন ক্যামেরার তালিকায় ধরা হয়েছে। এটি আপনার হাতের তালুতে সহজেই ফিট হয়ে যায়। এটিতে একটি রিং রয়েছে, যা শুটিংয়ের সময় আরও ভাল গ্রিপের জন্য ব্যবহৃত হয়। ব্যবহারকারীরা চাইলে এই রিংটিও খুলে ফেলতে পারেন। এ ছাড়া ব্যবহারকারীরা দাঁড়িয়ে থাকা অবস্থায়ও এই ক্যামেরা ব্যবহার করতে পারবেন।

INSTAX PAL ডিজিটাল ক্যামেরায় অনেক বিশেষ ফিচার ব্যবহার করা হয়েছে। এই ক্যামেরায় একটি রিমোট মোডও দেওয়া হয়েছে, যা ব্লুটুথের মাধ্যমে INSTAX Pal অ্যাপের সঙ্গে কানেকশন বজায় রাখবে। এর মাধ্যমে, ব্যবহারকারীরা রিমোট শুটিং, সেলফি ক্যাপচার এবং ইমোজি, স্টিকার বা টেক্সট দিয়ে ছবি কাস্টমাইজ করতে পারবেন।
এই ক্যামেরায় ইন্টারভাল মোড নামে একটি ফিচারও রয়েছে। এই ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা তিন সেকেন্ডের ব্যবধানে এক সঙ্গে একাধিক ছবি ক্লিক করতে পারবেন।

এই ক্যামেরার দাম কত?

এই ক্যামেরাটি INSTAX Link প্রিন্টার সিরিজ এবং Intex এর অন্যান্য ক্যামেরার সঙ্গে ভাল কাজ করতে পারে। ব্যবহারকারীরা এই ক্যামেরার মাধ্যমে ছবিটি ক্লিক করতে পারবেন এবং এর প্রিন্ট নিতে পারেন। এই ক্যামেরার দাম 10,999 টাকা। ব্যবহারকারীরা এটি FUJIFILM ইন্ডিয়ার অনলাইন বা অফলাইন স্টোর থেকে কিনতে পারবেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed