বোন আলিয়ার জনপ্রিয়তার ধারেকাছে নেই তিনি, কে এই শাহিন ভাট? – Bengali News | Who is shaheen bhatt, know alia bhatt’s less known elder sister

0

বলিউডের ভাট পরিবারের তিন কন্যা – বড় বোন পূজা ভাট, মেজো শাহিন ভাট এবং ছোট আলিয়া ভাট। বড় এবং ছোটজন নামকরা অভিনেত্রী। ৯০-এর দশকে বড় পর্দা মাতিয়েছিলেন পূজা এবং বর্তমান সময়ের অন্যতম সফল বলিউড অভিনেত্রী আলিয়া। কিন্তু শাহিন কী করেন? তাঁর নাম শোনা গেলেও, এই তারকা সন্তানের কাজ-কর্ম নিয়ে তেমন চর্চা হতে দেখা যায় না। কিন্তু এই শাহিনই হলেন আলিয়ার প্রাণের বন্ধু। দুই বোনে মিল খুবই। আলিয়ার জীবনে শাহিনের প্রভাবও প্রবল।

শাহিনের বর্তমান বয়স ৩৫। তিনি অবিবাহিত। পেশায় তিনি এক লেখক। মুম্বইয়ে থাকেন। পরিচালক মহেশ ভাট এবং অভিনেত্রী সোনি রাজ়দানের জ্যেষ্ঠ কন্যা তিনি। পূজা ভাট এবং রাহুল ভাট তাঁর সৎ দিদি ও দাদা। কমেডিয়ান-লেখক রোহন জোশির প্রেমিকা শাহিন। ১৩ বছর বয়সে মানসিক অবসাদে ভুগেছিলেন। চিকিৎসা করাতে হয় তাঁকে। লন্ডন থেকে ছবির সম্পাদনা এবং পরিচালনা শিখে এসেছিলেন শাহিন। ‘রাজ় থ্রি’ ছবির সহকারী পরিচালক ছিলেন। ‘সান অফ সার্দার’ ছবির গল্প লিখেছিলেন। বোন আলিয়ার মতোই পোষ্য খুব ভালবাসেন তিনি। আলিয়ার মতো তাঁরও পছন্দ বিড়াল। ২০১৯ সালের নভেম্বর মাসে প্রকাশিত হয় শাহিন ভাটের লেখা ‘আই হ্যাভ নেভার বিন (আন) হ্য়াপিয়ার’ বইটি।

এই খবরটিও পড়ুন

বাবা মহেশ ভাটের জীবনকে আমূল পাল্টে দিয়েছিলেন এই শাহিনই। একটা সময় মদ্যপ ছিলেন মহেশ। শাহিনের জন্মের পর হাসপাতালে তাঁকে কোলে তুলে নিয়েছিলেন মহেশ। বাবার মুখ থেকে মদের গন্ধ এক্কেবারেই সহ্য করতে পারেনি ছোট্ট শাহিন। বাবার থেকে মুখ ঘুরিয়ে নিয়েছিল একরত্তি। সেই প্রত্যাখ্যানে টনক নড়ে মহেশের। তিনি মদের নেশা ছেড়ে দেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed