‘বাচ্চাকে গালাগালি শেখাচ্ছেন’? নুসরতকে ঘিরে তুমুল নিন্দে, জুটল ধিক্কার

0

‘বাচ্চাকে গালাগালি শেখাচ্ছেন’? নুসরতকে ঘিরে তুমুল নিন্দে, জুটল ধিক্কার

নেটিজেনরা মারাত্মক রেগে গিয়েছেন নুসরত জাহানের উপর। সম্প্রতি তাঁর ও যশ দাশগুপ্তের ছবি ‘সেন্টিমেন্টাল’ মুক্তি পেয়েছিল। ওই সেলেব জুটির সদ্য খোলা প্রযোজনা সংস্থার তরফে প্রথম প্রযোজিত ছবি ওইটি। ওই ছবির একটি গান নিয়ে কিছু দিন আগেই ব্যাপক আলোচনা হয়েছিল। নেটিজেনদের বক্তব্য ছিল, এক অশ্লীল শব্দই খানিক পরিবর্তন করে ব্যবহার করা হয়েছে ওই গানে। এবার সেই গানের সঙ্গে নাকি এক খুদের নাচ! যা শেয়ার করেছেন খোদ নুসরত! তা দেখেই মারাত্মক চটেছেন সকলেই।

গানটির নাম ‘বোকাসোডা’। ওই আইটেম নম্বরের সঙ্গে নাচ করেছেন তৃণা সাহা ও নীল ভট্টাচার্য। সম্প্রতি অভিনেত্রী স্বৈরীতি ভট্টাচার্যের স্বামী রোহিত ঝাঁ একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যে ভিডিয়োতে দেখা যাচ্ছে তাঁদের ছোট্ট সন্তান ওই ‘বোকাসোডা’র সঙ্গে আপন ছন্দে নাচ করছে। খুদের নাচ নিজেদের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন তৃণা সাহা ও নুসরত জাহান। আর এতেই আপত্তি অনেকের। একজন লিখেছেন,”নিজেরা নেচেছেন ভাল বিষয়, কিন্তু বাচ্চাটাকে এভাবে নষ্ট করার মানে কি? ও যদি গানটি থেকে ওই শব্দটা শিখে কারও উপর প্রয়োগ করে আপনাদের ভাল লাগবে তো? পাব্লিক তো এতটাও বোকা নয়, কী কারণে বোকাসোডা নাম রাখা হয়েছে গানের তা সকলেই বুঝতে পারছে।”

আর একজন লেখেন, “এই বছরের সবচেয়ে খারাপ লিরিক্স এটি। আর নুসরতের যেহেতু প্রযোজনা সংস্থা তাই দায় কিন্তু আপনার উপরেই বর্তায়। আপনাদেরও তো সন্তান রয়েছে। নিজেদের খারাপ লাগল না?” যদিও নুসরত বা তৃণা এই সমালোচনায় মুখ খোলেননি।

 

 

 

 

View this post on Instagram

 

A post shared by Rohit Jha (@rohit.jha1983)

 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed