প্রেমের সপ্তাহ, প্রথম বিবাহ বার্ষিকী, কিয়ারাকে নিয়ে কী প্ল্যান সিদ্ধার্থের? – Bengali News | Siddharth Malhotra and Kiara Advani jet off for a secret trip

0

৭ ফেব্রুয়ারি ২০২৩, গালা বিয়ের আসর বসেছিল সিনেপাড়ায়। কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা  সাত পাকে বাঁধা পড়েছিলেন। তবে সেই বিয়ের পর কোনও রোম্যান্টিক হানিমুনের পরিকল্পনা ছিল না। তাঁদের কথায় বিয়ের পর কোনও হানিমুন নয়। সূত্রের খবর অনুযায়ী এমনই সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। কারণ, দুজনেরই হাতে তখন কাজের চাপ। একের পর এক ছবির কাজ করে চলেছিলেন কিয়ারা আডবাণী। সিদ্ধার্থও ব্যস্ত ছিলেন তাঁর ওটিটির কাজ নিয়ে। সেই সূত্রেই কিয়ারা ও ভিকি দুজনেই বিয়ের পর ফিরেছিলেন সেটে। রাজস্থানে বসেছিল বিয়ের আসর। শোনা যায় ক্যাটরিনাই নাকি সিদ্ধার্থকে দিয়েছিলেন এই উপদেশ। রাজস্থানের সাবেকি নানান পদ ছিল তাঁদের বিয়েতে। পাশাপাশি ছিল চাইনিজ, জাপানিজ, ইটালিয়ান, আফগানি কাবাব, মোগলাই খানাও। সব খবরই রাতারাতি চর্চায় উঠে এসেছিল।

দেখতে দেখতে কেটে গিয়েছে একটা বছর। ৭ ফেব্রুয়ারি এক বছর পূর্ণ করলেন এই জুটি। তবে এবার সেলিব্রেশনে কোনও ফাঁক রাখতে রাজি ছিলেন না অভিনেতা। তাই কিরায়াকে নিয়ে সেলিব্রেশনে পারি দিলেন তাঁরা। বিমানবন্দরে ফ্রেমবন্দি হলেন জুটি। সাধারণ পোশাকে সকলের নজর কাড়লেন তাঁরা। চোখে রোদ চশমা, ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়লেন কয়েকদিনের ছুটিতে। তবে কোথায় যাচ্ছেন প্রেমের সপ্তাহ সেলিব্রেট করতে আর প্রথম বিবাহ বার্ষিকী পালন করতে, তা এখনও রহস্যই থেকে গেল। যদিও সোশ্যাল মিডিয়ায় এই জুটি ব্যক্তিজীবনের খুব একটা ছবি দিতে পছন্দ করেন না। আর ঠিক সেই কারণেই তাঁদের পোস্ট খুব একটা মেলে না। এক সাক্ষাৎকারে সিদ্ধার্থই বলেছিলেন, তাঁরা ব্যক্তিজীবন গোপনেই রাখতে পছন্দ করেন। এখন দেখার এই ট্রিপ থেকে কোনও ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেন কি না জুটি?

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed