অসাধারণ সুন্দরী, চোখ ফেরাতেই পারবেন না! শ্রাবন্তীর নিজের দিদিকে চেনেন? – Bengali News | Srabanti chatterjee sister smita chatterjee is extremely beautiful

0

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে কে না চেনেন? বাংলা সিনেমার প্রথম সারির অভিনেত্রী তিনি। তাঁর ভক্তসংখ্যা আকাশছোঁয়া। ছোট থেকেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত শ্রাবন্তী। কিন্তু তাঁর দিদিকে চেনেন? রূপে-গুণে শ্রাবন্তীর থেকে কোনও অংশে কম যান না তাঁর দিদি। অনেকেরই মতে শ্রাবন্তীর থেকেও নাকি সুন্দরী তাঁর দিদি। কী করেন তিনি? কী তাঁর নাম?

শ্রাবন্তীর দিদির নাম স্মিতা চট্টোপাধ্যায়। বোনের মতো তিনিও ছিলেন অভিনেত্রী। বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন স্মিতা।এর মধ্যে রয়েছে ‘শপথ’, ‘পরবাস’-এর মতো ছবি। তবে মন যে লাইমলাইট পেয়েছে প্রথম থেকেই তা কিন্তু স্মিতা পাননি। তাঁর কোনও ছবিই সেভাবে দর্শক মনে দাগ কাটতে পারেনি।

২০১৬ সালে ব্যক্তিগত জীবনে বড় সিদ্ধান্ত নিয়েছিলেন স্মিতা, সহ অভিনেতাকেই বিয়ে করে নিয়েছিলেন। তাঁর স্বামীর নাম সুজয় ঘোষ, ‘মজনু’, ১০০‍% লাভ’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে হিরোর চরিত্রে তাঁকে দেখা যায়নি। বছর দু’য়েক আগে সন্তানেরও জন্ম দেন স্মিতা। মাঝেমধ্যেই শ্রাবন্তীকে দেখা যায় এক খুদের সঙ্গে ছবি দিতে। সেটি আদপে তাঁর দিদিরই ছেলে। সেলুলয়েডে সেভাবে দাগ কাটতে না পারলেও শ্রাবন্তীর দিদিকে ঘিরে ভক্তমহলে উৎসাহ কিন্তু কম নয়। দুই বোনের তুলনা চলে আজও। তবে শ্রাবন্তীর সঙ্গে তাঁর দিদির সম্পর্ক কিন্তু বেজায় ভাল।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed