Ajay Devgan-Kajol Daughter: সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অব সাউথ ইস্ট এশিয়ায় পড়তেন তিনি

0

Ajay Devgan-Kajol Daughter: সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অব সাউথ ইস্ট এশিয়ায় পড়তেন তিনি

শৈশবে ফিরলেন শুভশ্রী
টানা ‘বাবলি’ ছবির শুট শেষ করে ইউভানের কাছে ফিরেই শৈশবে হারিয়ে গেলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টানা একটা দিন ছেলের সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটালেন তিনি। প্লে-গ্রাউন্ডে খেলা থেকে শুরু করে খাওয়া, মজা করে ছবি তোলা, রাইড… তালিকা থেকে বাদ পড়ল না কিছুই। সোশ্যাল মিডিয়ায় তারই কিছু ক্লিপিং শেয়ার করে শুভশ্রী লিখলেন, ‘শুধু তুমি আর আমি।’

কে কোথায়?
আরও একটা বৃহস্পতিবার। হাড্ডাহাড্ডি লড়াই টিআরপি তালিকায়। প্রথম পাঁচে প্রত্যাশিত ভাবেই রয়েছে ‘জগদ্ধাত্রী’। সামান্য পিছিয়ে দ্বিতীয় স্থানে ‘ফুলকি’। আর তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে ‘গীতা এল.এল.বি’।

ইন্ডাস্ট্রি সম্পর্কে কী বললেন নন্দিনী?
বাংলা সিনেমা এবং সিরিয়ালে ধারাবাহিকভাবে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায়। মনেপ্রাণে বিশ্বাস করেন, তাঁর যোগ্য কোনও চরিত্র এখনও পর্যন্ত দেওয়া হয়নি। সম্প্রতি বলেছেন, “বাংলার বিনোদন জগতে লবিবাজি হয়। এবং তাঁর কোনও বন্ধুও নেই।”

হারালেন শ্রুতি
স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে খানিক ছুটি পেলেই ঘুরতে চলে যান শ্রুতি দাস। তবে এবার আর স্বর্ণেন্দুর সঙ্গে নয়, বরং বাবা-মাকে নিয়ে পাড়ি দিলেন উত্তরবঙ্গে। ঘুরে বেড়াচ্ছেন ইচ্ছেগাঁও। সেখান থেকে একগুচ্ছ ছবি শেয়ার করতেই নেটিজ়েনদের প্রশ্ন, ‘স্বর্ণেন্দু কোথায়?’

কেমন আছে সুদীপার ছেলে?
দিন দুয়েক আগেই বাড়ির কুকুরের কামড়ে ভয়াবহ আহত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল ছোট্ট আদিদেব চট্টোপাধ্যায়কে, সম্পর্কে যিনি সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় ও পরিচালক-প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের একমাত্র সন্তান। হয়েছিল মারাত্মক রক্তক্ষরণ। ছিড়ে গিয়েছিল পায়ের তিনটি টিস্যু। তবে আগের থেকে ভাল আছে সে। ফিরেছে বাড়িতেও।

গোলাপে অনীহা
‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন অহনা দত্ত। তাঁর সঙ্গে সম্পর্ক রয়েছে সেই ধারাবাহিকেরই মেক-আপ আর্টিস্ট দীপঙ্করের। অহনা জানিয়েছেন, দীপঙ্কর তাঁকে গোলাপ ফুল দেন না। সেই ফুল তিনি পছন্দ করেন না। বলেছেন, “গোলাপের সুগন্ধ থাকলেও, এর কাঁটায় আমার এলার্জি।”

মা হচ্ছেন ইয়ামি
এখনও খবর গোপনেই রয়েছে। তবে সূত্র মারফৎ সামনে এল সুখবর। মা হতে চলেছেন অভিনেত্রী ইয়ামি গৌতম। সম্প্রতি তিনি ব্যস্ত তাঁর আগামী প্রজেক্টের প্রচারে। তবে বেবিবাম্প আড়াল করেই চলছে কাজ। সম্ভাব্য মে মাসেই পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। যদিও এই বিষয় ইয়ামির স্বামী আদিত্য ধরও মুখে এঁটেছেন কুলুপ।

স্কুল থেকে বিতাড়িত?
মুম্বইয়ের ধীরুভাই অম্বানি আন্তর্জাতিক স্কুল থেকে পড়াশোনা শেষ করে সিঙ্গাপুরে বছর দেড়েক আগেই পড়তে গিয়েছিলেন অজয় দেবগণ ও কাজলের একমাত্র মেয়ে। সেখানকার ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অব সাউথ ইস্ট এশিয়ায় ভর্তি হয়েছিলেন তিনি। তবে শোনা যাচ্ছে, সেই স্কুল থেকে বহিষ্কার করা হয়েছে তাঁকে, কারণ যদিও অজানা।

কত ছিল ঐশ্বর্যের প্রথম পারিশ্রমিক?
১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। তার আগে বেশ কিছু মডেলিং অ্যাসাইনমেন্ট করেছিলেন তিনি। স্কুলে পড়ার সময় থেকেই মডেলিং করার জন্য প্রস্তাব আসত। একটা সমরয়ে পর মডেলিং করতে রাজি হয়েছিলেন ঐশ্বর্য। প্রথম অ্যাসাইনমেন্টে দেড় হাজার টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। বর্তমানে তাঁর সম্পত্তির মূল্য ৮২৮ কোটি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed