‘বাপ শিক্ষা দিতে পারেননি’, অভিষেকের ব্যবহারে অমিতাভকে খোঁচা শাহরুখের – Bengali News | Shah Rukh Once Gave Indirect Taunt To Amitabh Bachchan For Abhishek bachchan Behavior

0

শাহরুখ খান, বলিউডের সুপারস্টার। তাঁর সঙ্গে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের সম্পর্ক বেশ মধুর। শাহরুখ খানকে নিজের সন্তান স্নেহেই ভালবাসেন অমিতাভ বচ্চন। শাহরুখ খানও সেই সম্মানটা অমিতাভকে দিয়ে থাকেন। তবে তাঁকে যদি কোনও বিষয় নিয়ে খোঁচা দেওয়া হয়, তবে শাহরুখ খানও পাল্টা খোঁচা দিতে পিছপা হন না। একবার তেমনই এক ছবি টিভির পর্দায় জায়গা করে নিয়েছিল। যেখানে অমিতাভ বচ্চনকে পরোক্ষভাবে কটাক্ষ করতে পিছপা হননি শাহরুখ খান। ঠিক কী বলেছিলেন কিং খান? অভিষেক বচ্চনের প্রসঙ্গে খোলসা করেছিলেন এক রহস্য। যা অমিতাভের কাছে ঠিল অজানা। বেশ কয়েকটি ছবিতে অভিষেক বচ্চনের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে শাহরুখকে। তেমনই এক ছবির সেটে ঘটে এই ঘটনা।

শাহরুখ খান বলেন, ”আমরা সকলেই সেটে ছিলাম। সাধারণত ফারহা খান খুব একটা কোনও বিষয় রেগে থাকেন না। সবটা খুব সহজভাবেই আয়ত্বে নিয়ে আসেন। কিন্তু একবার শাহরুখ সেটে গিয়ে দেখেন, ফারহা রেগে আগুন। হঠাৎ তিনি শাহরুখ খানকে বলে বসেন, সেটে অভিষেক বচ্চন ও বিভান শাহকে তিনি সহ্য করতে পারছেন না। তাঁরা যা যা করছেন তিনি মেনে নিতে পারছেন না। খালি ফোন থেকে ছবি তুলছে, সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করে চলেছে। আমার বিরক্ত লাগছে। শুনে প্রথমটায় শাহরুখ খান দুই স্টারের সঙ্গে কথা বলতে রাজি হননি। কিন্তু ফারহা জোর করার তিনি একপ্রকার কোমড় বেঁধে সেই দুই স্টারের কাছে যান।”

অমিতাভ শুনতে থাকেন শাহরুখের কথা। শাহরুখ খান না থেমে বলতে থাকেন, ”এরপর আমি গেলাম ওদের কাছে। গিয়ে দেখি ওরা দুজন দাঁড়িয়ে রয়েছে। যেই আমি কথা বলতে যাব, তখন আমার মনে হয়েছিল, একজন অমিতাভ বচ্চনের ছেলে, অপরজন নাসিরুদ্দিন শাহর ছেলে। তখন মনে মনে আমি ভাবলাম, এদের ‘বাপ’ এদের শেখাতে পারেনি, তো আমি কি শেখাব?” যে ক্লিপিং সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছিল।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed