দীপঙ্করের সঙ্গে শারীরিক সম্পর্ক আছে? এই প্রথম ব্যক্তিগত কথা সামনে আনলেন দোলন – Bengali News | Dolon roy talks about some personal matter regarding dipankar dey

0

এই প্রথম ব্যক্তিগত কথা সামনে আনলেন দোলন

দোলন রায় ও দীপঙ্কর দে’র সম্পর্ক যেন এক অধ্যায়। সেই ৯৭ সাল থেকে চেনাশোনা তাঁদের। দীপঙ্করের বড় মেয়ে বয়সে দোলনের থেকেও বড়। তবু দু’জন দু’জনের প্রেমে পড়েছিলেন নিভৃতে। ভালবেসে কাছে টেনে নিয়েছিলেন একে অপরকে। ২০২০ সালে বিয়ে করেন দু’জনের। এই মুহূর্তে দীপঙ্করের বয়স প্রায় ৮০ বছর। অন্যদিকে দোলন সবে ৫০ ছাড়িয়েছেন। দু’জনের মধ্যেকার শারীরিক সম্পর্কের সমীকরণ নিয়ে সম্প্রতি তাঁকে প্রশ্ন করেছিল ‘নিবেদিতা অনলাইন’ নামক এক ইউটিউব চ্যানেল। কোনও সঙ্কোচ না করেই তা নিয়ে অকপট এক উত্তর দিয়েছেন দোলন। কী বলেছেন তিনি? তাঁর কথায়, “একটা সময় পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। তারপর যা হয় মেয়েরাই সব সময় কম্প্রোমাইজ করে। না হলে তো একটা অশান্তির পরিবেশ সৃষ্টি হয়। ও তো আমার জীবনে প্রায় প্রথমই। আমি স্যাচুরেটেড হয়ে গিয়েছি। ও হয়তো শেষ বয়সে ওর পারা বা না পারা নিয়ে স্যাচুরেটেড হিয়ে গিয়েছে।”

তিনি যোগ করেন, “কিছুটা মানিয়ে নেওয়া, কারণ মানুষটা ভালবাসাটা এত বেশি যে তখন এগুলো খুব একটা গুরুত্বপূর্ণ হয়ে ওঠেনি। ওকে এগুলো অনুভব করতে দিইনি। তাতে কি সম্পর্কটা ঠিক থাকবে?”

তবে দোলনের অসুখ-বিসুখ হলে তাঁকে আগলে রাখেন দীপঙ্কর, জানিয়েছেন দোলন নিজেই। তাঁর কথায়, “আমার কিছু হয়ে গেলে এতটা নার্ভাস হয়ে যায় যে ভুলভাল সব কিছু করে ফেলে।” আর এটাই তাঁদের সম্পর্কের ইউএসপি। ভাল থাকার অন্যতম চাবিকাঠি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed