শাহরুখের গালে সপাটে চড় মারলেন মহিলা, না জেনে কোন ভুল করে বসেন বাদশা – Bengali News | When Shah Rukh Khan was slapped by a woman in Mumbai

0

শাহরুখ খান। হাজার হাজার মহিলার মনে যাঁর রাজত্ব সেই সুপারস্টারের গালে চড় মারলেন কি না এক মহিলা? বিশ্বাস করতে অসুবিধে হলেও এটাই ঘটে শাহরুখ খানের সঙ্গে। বলিউডের অন্দরমহলে এমন অনেক গসিপই ছড়িয়ে পড়তে দেখা যায়। কিন্তু এটা কোনও গসিপ নয়। কারণ খোদ শাহরুখ খান এই কথা মেনে নিয়েছিলেন। এমনকি তিনি নিজেই এটা সকলের সঙ্গে শেয়ার করে নেন। তবে কী এমন হল যার জন্য এক মহিলা শাহরুখ খানকে চড় মেরেছিলেন জানেন? জিরো ছবির প্রচারের সময় শাহরুখ খান এক সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন ঠিক কী ঘটেছিল সেদিন। এক সাংবাদিক তাঁকে প্রশ্ন করেছিলেন, “আপনি প্রথম দিল্লি থেকে কীভাবে মুম্বইতে এসেছিলেন?” উত্তর শাহরুখ খান জানান ট্রেনে।

তবে সেই ট্রেনেই ঘটে এক অদ্ভুত ঘটনা। ট্রেনে টিকিট কেটেই উঠেছিলেন শাহরুখ খান। যার ফলে নিজে আসন নিয়ে তিনি ছিলেন বেজায় সচেতন। সকলের মতোই শুয়ে বসে আসছিলেন। কেউ ক্ষণিকের জন্য বসতে চাইলে তাও দিচ্ছিলেন। কিন্তু ট্রেন মুম্বইতে প্রবেশ করতেই ঘটে বিপত্তি। শাহরুখ খানের আসনে বেশ কয়েকজন এসে বসতে চান। তিনি সকলকেই বলছিলেন যে এখানে বসা যাবে না, কারণ এই আসন তাঁর। অনেকেই তাঁকে প্রাথমিকভাবে কিছু জানাননি। যার ফলে শাহরুখ খান কিছুই বুঝতে পারছিলেন না।

এই খবরটিও পড়ুন

কিছুক্ষণ পরে এক মহিলা তাঁর আসনে বসতে আসেন। তখন শাহরুখ মহিলা বলে তাঁকে বসতে দিয়েছিলেন ঠিকই তবে জানিয়ে দিয়েছিলেন, তাঁর সঙ্গে থাকা পুরুষটিকে তিনি বসতে দেবেন না। কারণ এটা তাঁর আসন, আর তিনি টাকা দিয়ে এই আসনটি সংরক্ষণ করেছেন। তখন আচমকাই শাহরুখের গালে সপাটে চড় মেরে বসেন তিনি। শাহরুখ বুঝতে পারেন না, তখন তাঁকে জানানো হয়, যে ট্রেন মুম্বইতে প্রবেশ করার পর তা লোকাল হয়ে যায়। কোনও আসনই আর সম্পূর্ণ সংরক্ষণ থাকে না। জায়গা থাকলে সকলেই এসে সেখানে বসতে পারেন। তখন নিজের ভুল বুঝতে পারেন কিং।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed