Capricorn Horoscope: নতুন বছরে কেমন কাটবে এই রাশির জাতক-জাতিকাদের? জানুন রাশিফল – Bengali News | Makar Rashifal 1st January 2024 Monday Capricorn Horoscope Today In Bengali

0

আজকের দিনটি কেমন যাবে? মকর রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মকর রাশিফল।

মকর রাশি

পরিবারে কোনো শুভ অনুষ্ঠান হবে। যার কারণে পরিবারে সুখ-শান্তি থাকবে। বেকাররা কর্মসংস্থান পাবে। সমাজের সম্মানিত ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে বেশি মনোযোগ দিতে হবে। আপনার চাহিদা সীমিত রাখুন। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে কিছু মতবিরোধ হতে পারে। সঙ্গীত, নৃত্য, শিল্প ইত্যাদি ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা উচ্চ সাফল্য এবং সম্মান পাবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের বসের নৈকট্যের সুবিধা পাবেন। ব্যবসায় নতুন পরিবর্তন লাভজনক হবে। শিল্পে নতুন সহযোগী তৈরি হবে।

অর্থনৈতিক অবস্থা: আজ অর্থনৈতিক দিক থেকে উত্থান-পতনের দিন হতে চলেছে। এমন ব্যক্তি বা কাজ থেকে আর্থিক লাভ হবে। যা আশা করা যায় না। ব্যবসায় আয়ের নতুন উৎস তৈরির প্রচেষ্টা সফল হবে। আপনার যোগ্যতা এবং রাজনৈতিক ক্ষেত্রে জড়িত ব্যক্তিদের প্রতি সদয় আচরণের কারণে আপনার উচ্চ পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সান্নিধ্যের সুবিধা পাবেন। পারিবারিক বিলাসিতায় বিজ্ঞতার সাথে অর্থ ব্যয় করুন। অন্যথায় আপনার বাজেট নষ্ট হয়ে যেতে পারে।

মানসিক অবস্থা: আজ পিতামাতার কাছ থেকে সমর্থন এবং ঘনিষ্ঠতা পাওয়ার সম্ভাবনা থাকবে। ছাত্রছাত্রীদের জন্য আজকের দিনটি শুভ ও শুভ হবে। দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সময় আনন্দে ও বিনোদনে কাটবে। যারা প্রেমের বিয়ের পরিকল্পনা করছেন তারা তাদের পরিবারের সদস্যদের কাছ থেকে সম্মতি পেয়ে অত্যন্ত খুশি হবেন। সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন। কর্মক্ষেত্রে কোনও অনুলিপির ঘনিষ্ঠতা বাড়বে।

স্বাস্থ্যের অবস্থা: আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। বাইরের খাদ্যাভ্যাস এড়িয়ে চলুন। পেট ব্যথা, মাথাব্যথা, জ্বর, বমি ইত্যাদি হতে পারে। পরিবারের কোনও প্রিয়জন অসুস্থ হওয়ার কারণে আপনার রক্তচাপ বেড়ে যাওয়ায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। ভ্রমণের সময় অপরিচিত কারও কাছ থেকে কিছু খাবেন না। আপনার স্বাস্থ্য ইতিবাচক রাখুন।

প্রতিকার: আজ কপালে জাফরানের তিলক লাগান। ভগবান বিষ্ণুর পূজা কর।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed