মাদক কাণ্ডে জড়ায় নাম, বছর শেষের পার্টিতে সেই একই ‘ভুল’ আরিয়ানের? – Bengali News | Aryan Khan parties with Orry and other friends on New Year, video goes viral

0

প্রমোদতরীতে মাদক নেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছিল শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। তা নিয়ে কম জলঘোলা হয়নি। অনেকেই দাবি করেছিলেন তাঁকে মিথ্যে ফাঁসানো হয়েছিল। বেশ কিছু দিন হাজতে কাটিয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে জামিনও মেলে তাঁর, কিন্তু যে পরিমাণ সমালোচনার মুখে তাঁকে ও তাঁর পরিবারকে পড়তে হয়েছিল তা ভোলার নয়। বর্ষশেষের পার্টিতে সেই একই ভুল করে ফেললেন আরিয়ান খান?

সম্প্রতি এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়া সেনসেশন ওরির পাশে দাঁড়িয়ে একের পর এক ‘শট’ খাচ্ছেন তিনি। দেদার চলছে মদ্যপান। আর এর পরেই শাহরুখ ভক্তদের চিন্তিত প্রশ্ন, “শুধু কি মদ্যপানই? নাকি মাদকও রয়েছে তার সঙ্গে?” ওদিকে একদলের ক্ষোভ, বাবার নাম ডোবাচ্ছেন আরিয়ান খান।

বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে আরিয়ান। খুব শীঘ্রই পরিচালক হিসেবে বলিউডে অভিষেক হবে তাঁর। ওয়েব সিরিজের নাম ‘স্টারডম’। ছবির পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য ও কাহিনি লেখার দায়িত্বেও রয়েছেন তিনি। এই ওয়েব সিরিজ়ের মুখ্য চরিত্রে অভিনয় করছেন লক্ষ্য লালভানি। ছেলের প্রথম সিরিজের প্রযোজনার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছে শাহরুখ-গৌরির রেড চিলিস এন্টারটেনমেন্ট। নায়ক নয়, পর্দার পিছনে নিজেকে কতটা প্রমাণ করতে পারেন কিং-পুত্র এখন সেটাই দেখার।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed