কোত্থাও নেই সৌমিতৃষা! ছবি দেখে কান্না সামলাতে পারলেন না ভক্তরা – Bengali News | Soumitrisha kundu relationship with bengali serial mithai’s cast got deteriorated

0

হাসিখুশি সংসারটা যে এভাবে ‘তাসের ঘর’-এর মতো ভেঙে যাবে আশাও করতে পারেননি অনেকেই। কিন্তু তাই ঘটেছে। ‘মিঠাই’ ধারাবাহিক শেষ হতেই সৌমিতৃষা কুন্ডু ওরফে মিঠাইয়ের সঙ্গে যে ওই ধারাবাহিকের বাকিদের দূরত্ব বেড়েছে তা যেন এক প্রকার স্পষ্ট। সম্প্রতি আবারও এক হয়েছিল মিঠাই পরিবার। গোটা মোদক পরিবারের মাথা সিদ্ধেশ্বর মোদক ওরফে বিশ্বজিৎ চক্রবর্তী থেকে শুরু করে সোমদেব ওরফে ধ্রুবজ্যোতি সরকার হাজির থাকলেও কোথাও দেখা যায়নি সৌমিতৃষাকে। বরং তাঁর উচ্ছেবাবু ওরফে আদৃত রায়ের পাশে উজ্জ্বল উপস্থিতি ছিল প্রেমিকা কৌশাম্বী চক্রবর্তীর– যা দেখে বেজায় মন খারাপ হয়েছে সকলের। কোথায় গেলেন সৌমিতৃষা? কেন এই রি-ইউনিয়নের অংশ নন তিনি? উঠছে প্রশ্ন।

আর প্রশ্ন ওঠার সঙ্গে সঙ্গেই অনেকেরই রাগ গিয়ে পড়েছে আদৃত ও কৌশাম্বীর উপর। ‘সিধাই’ ভক্তরা কিছুতেই যেন মেনে নিতে পারছেন না কৌশাম্বীর উপস্থিতি। মিঠাই ধারাবাহিকের বেশ কিছু সদস্যের সঙ্গে সৌমিতৃষার যে দূরত্ব বেড়েছে এ কথা সত্য। অনেকেই মনে করছেন, তাঁর নাকি অহংকার বেড়ে গিয়েছে। কিছু দিন আগে অভিনেত্রী তন্বী লাহা রায় রীতিমতো তুলোধনা করেছিলেন সৌমিতৃষাকে।

যদিও সৌমিতৃষার বক্তব্য অহংকার মোটেও নয়। তিনি পরিশ্রম করে উপরে উঠেছেন। আর যারা পরিশ্রম করেন তাঁদের জীবন কখনওই অহংকার আসে না। উল্লেখ্য একদিকে যখন চলছে এই ঠাণ্ডা লড়াই অন্যদিকে এই মাসেই আদৃত ও কৌশাম্বীর বিয়ের খবরে ছয়লাপ সামাজিক মাধ্যম। কিছু দিন আগে আবার রটে তাঁদের বিচ্ছেদের খবরও। তবে তা যে সত্যি নয়, এই ছবিই যেন বলে দিচ্ছে সবটাই।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed