‘আমার ভালবাসার ১০৮…’, প্রেমে অনীহা, প্রাক্তন সৃজলাকে ‘আক্রমণ’ রোহনের? – Bengali News | Rohan bhattacharya shared a cryptic post hiring on ex srijla guha?

0

প্রাক্তন সৃজলাকে ‘আক্রমণ’ রোহনের?

‘তুমি অন্য কারও সঙ্গে বেঁধো ঘর’– এই বলেই হয়তো সম্পর্ক থেকে আলাদা হয়েছিলেন ওঁরা। দু’জনের দু’টি পথ এখন আলাদা খাতে বইছে। বিচ্ছেদেরও প্রায় বছর দেড়েক হল। তাও কি এখনও রয়ে গিয়েছে তিক্ততা? অভিনেতা রোহন ভট্টাচার্যের সাম্প্রতিক এক মিমি শেয়ার দেখে এমনটাই মনে করছেন অনেকেই। মনে করছেন প্রাক্তন প্রেমিকা সৃজলা গুহকেই খোঁচা দিয়েছেন রোহন! কী এমন শেয়ার করেছেন তিনি যা নিয়ে চলছে নানা চর্চা?

ইস্টার্ন মেট্রোপলিট্যান বাইপাস দিয়ে যারা যাতায়াত করেন, তাঁরা অনেকেই রুবি হাসপাতালে কাছে একটা লেখা দেখতে পান, ‘আমার ভালবাসার ওয়ার্ড ১০৮’। এবার সেই ছবিটিকেই শেয়ার করেছেন রোহন। তবে কেটে দিয়েছেন ওই ওয়ার্ড কথাটি। অর্থাৎ তাঁর শেয়ার করা ছবিতে লেখা, “আমার ভালবাসার ১০৮’। ‘১০৮’ কথাটি অনেক ক্ষেত্রেই গালিগালাজ হিসেবে ব্যবহৃত হতে দেখা যায়। অনেকেরই মতে তা শোভনীয় নয়, তবে প্রেমে আস্থা হারানো রোহন বছরের শেষ দিনে আশ্রয় করলেন সেই ১০৮-কেই! কেন প্রকাশ্যে লিখলেন এমনটা? লিখলেনই বা কাকে? প্রশ্ন অনেকের। অনেকে আবার মজাও পেয়েছেন ওই মিম দেখে। ডিজিটাল যুগে মিমির জনপ্রিয়তা যে সব সময় তুঙ্গে, এ কথা কার না জানা নেই?

২০২২-এর মাঝামাঝি প্রেম ভাঙে সৃজলা ও রোহনের। সে সময় এ নিয়ে মুখ খুলেছিলেন তিনি। বলেছিলেন, “আমাদের নিজেদের অনেক দিনের অনেক রকম প্রবলেমের কারণেই আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। এই সময়টা আমাদের দুজনের জন্যই খুব কঠিন। আশা করি সেটা বুঝে আমাদের তেমন ভাবেই স্পেস দেওয়া হবে।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed