Scorpio Horoscope: পরিবারের সঙ্গে সময় কাটান আজ, স্বাস্থ্য আপনার ভালই যাবে! পড়ুন রাশিফল – Bengali News | Brischik Rashifal 31th December 2023 Sunday Scorpio Horoscope Today In Bengali

0

আজকের দিনটি কেমন যাবে? বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের বৃশ্চিক রাশিফল।

বৃশ্চিক রাশি

আজ আপনি সন্তানদের দিক থেকে কিছু সুখবর পাবেন। উদ্ভাবনী বন্ধুর সাহায্যে কোনো গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে। ব্যবসায় নতুন পরীক্ষাগুলি উপকারী প্রমাণিত হবে। চাকরিতে অধস্তনদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। বেকাররা কর্মসংস্থান পাবে। শিল্প ও অভিনয়ের ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা সাফল্য ও সম্মান পাবেন। রাজনীতিতে বিশেষ কোনও ব্যক্তির কাছ থেকে নির্দেশনা ও সাহচর্য পাবেন। আপনার ব্যবসার পরিকল্পনা করার সময়, আপনার শুধুমাত্র কয়েকজন বিশ্বস্ত লোকের সাথে বন্ধুত্ব করা উচিত। আপনার প্রতিপক্ষ এবং শত্রুরা আপনার গুরুত্বপূর্ণ কাজে বাধা সৃষ্টি করতে পারে। রাজনীতিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পেয়ে আপনার প্রভাব বাড়বে।

আর্থিক অবস্থা: আজ আপনি পরিবারের কোনও সদস্যের কাছ থেকে সমর্থন পাবেন। জমি-বাড়ি-গাড়ি ইত্যাদি কেনার পুরনো ইচ্ছা পূরণ হতে পারে। ঋণ নিতে হতে পারে। ব্যবসায় নিষ্ঠার সাথে কাজ করুন। আপনার আয় বাড়বে। কৃষি কাজের সাথে জড়িত ব্যক্তিরা প্রচুর অর্থ পাবেন। দালালি ইত্যাদি কাজে নিয়োজিত ব্যক্তিরা অর্থ পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে অর্থ ও জামাকাপড় প্রভৃতি লাভ হতে পারে।

মানসিক অবস্থা: আজ আপনি কোনও বন্ধুর সঙ্গে আনন্দদায়ক সময় কাটাবেন। যার কারণে মনে পরম সুখ থাকবে। আপনার পিতামাতার সমর্থন এবং সমর্থনে আপনি অভিভূত হবেন। প্রেমের সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়বে। দূর দেশ থেকে প্রিয়জনের কাছ থেকে ভালো বার্তা আসবে। যার কারণে পরিবারে সুখ-শান্তি থাকবে। ব্যবসায় চাকরদের আয় বাড়বে। দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে সুখ ও সহযোগিতা বৃদ্ধি পাবে।

স্বাস্থ্যের অবস্থা: আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি শারীরিক সুখ ও মানসিক সুখ অনুভব করবেন। মন থেকে নেতিবাচকতা দূর হবে। এটি আপনার স্বাস্থ্যের দ্রুত উন্নতি করবে। শ্বাসকষ্টের রোগীদের ভিল জায়গায় যাওয়া উচিত নয়। অন্যথায় আপনার রোগ বাড়তে পারে। মৌসুমী জ্বর ইত্যাদির সম্ভাবনা থাকে। আপনার খাদ্যাভ্যাসের প্রতি বিশেষ যত্ন নিন।

প্রতিকার: ভগবান বিষ্ণুর পূজা করুন। বৃহস্পতি যন্ত্রের পূজা করুন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *