Murshidabad: কনকনে ঠান্ডায় ভোর থেকেই স্কুলের বাইরে ভিড়, নিরিবিলিতেই ভোট হচ্ছে সাগরপাড়ায় – Bengali News | Murshidabad Voting is going on smoothly at Sagarpara High Madrasa School

0

সাগরপাড়া হাই মাদ্রাসা স্কুলে ভোট চলছেImage Credit source: TV9 Bangla

মুর্শিদাবাদ: দীর্ঘ টাল বাহানার পর হাই কোর্টের নির্দেশে সাগরপাড়া থানার কুমারপুর নেসারুদ্দিন হাই মাদ্রাসার স্কুল নির্বাচন হচ্ছে রবিবার। মোট ছ’টি আসনে লড়াই চলছে। শাসক দল তৃণমূল কংগ্রেস, সিপিআইএম ও কংগ্রেস সকলেই অংশগ্রহণ করেছে। এই স্কুল ভোটে বাম কংগ্রেস জোট করে লড়াই করছে। সকাল আটটা থেকে ভোটপর্ব শুরু হয়েছে। চলবে বিকেল পাঁচটা পর্যন্ত।

কনকনে শীতেও সকাল থেকেই স্কুলের বাইরে অভিভাবকদের ভিড়। স্কুল ভোট কেন্দ্র করে কোন ধরনের অশান্তি রুখতে স্কুলের চারপাশে সাগরপাড়া থানার বিশাল বাহিনী মোতায়েন করা হয়েছে। নথিপত্র যাচাই করে অভিভাবকদের ভোটদান কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হচ্ছে। পাশাপাশি অভিভাবকদের হাতে স্লিপ দেওয়া হচ্ছে।

গেটের বাইরে নথিপত্র দু’বার করে যাচাই করা হচ্ছে। ভোট শেষে বিকেলেই ফলাফল ঘোষণা করা হবে। এই নির্বাচনে শাসক ও বিরোধী উভয় দলই জয়ের ব্যাপারে আশাবাদী। ভোট দিয়ে বেরিয়ে এক স্থানীয় বাসিন্দা বললেন, “ভোট খুবই শান্তিপূর্ণভাবে হচ্ছে। বাইরে থেকে খুবই ভালভাবে এসেছি। প্রশাসন ভীষণরকমের ব্যবস্থা নিয়েছে। ভিতরেই কোনও অসুবিধা নেই। নিরিবিলিভাবে হচ্ছে।”

এই খবরটিও পড়ুন

এর আগে পঞ্চায়েত নির্বাচনে অবশ্য এই সাগরপাড়া এলাকাই ভীষণভাবে উত্তপ্ত হয়ে উঠেছিল।  এক সিপিএম কর্মীর ওপর হামলার অভিযোগ ওঠে  সাগরপাড়ায়। রডের আঘাতে মাথা ফাটে সিপিএম কর্মীর। নির্বাচন পরবর্তী পর্যায়েও সন্ত্রাসের অভিযোগ ওঠে।  তৃণমূলের বিজয় মিছিলে চকোলেট বোমা ফাটানোর অভিযোগ। প্রতিবাদ করলে সিপিএম কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। সব মিলিয়ে বেশ কিছুদিন যাবৎ সাগরপাড়া এলাকার পরিস্থিতি তপ্ত থাকে। এই স্কুলের নির্বাচন ঘিরেও উৎকন্ঠায় ছিলেন স্থানীয় বাসিন্দারা। তবে প্রশাসনের কড়া নজরদারিতে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed