পাঁচ দিনের মাথাতেই চটজলদি বিয়ের সিদ্ধান্ত! কেন এত তাড়াহুড়ো আরবাজের? – Bengali News | Arbaaz Khan proposed to Sshura Khan a few days before wedding

0

দ্বিতীয় বার বিয়ে করেছেন আরবাজ খান। পাত্রী সুরহা খান বলিউডের একজন মেকআপ আর্টিস্ট। জর্জিয়া আন্দ্রেয়ানির সঙ্গে বিচ্ছেদের কিছু সময় পরেই সুরাহকে বিয়ে! কাউকে কিচ্ছু জানতে না দিয়ে– এক্কেবারে চুপিচুপি! কেন? এই নিয়েই এখন জল্পনা তুঙ্গে। সম্প্রতি এক ভিডিয়ো শেয়ার করেছেন সুরহা। তিনি জানিয়েছেন, এই মাসেরই ১৯ তারিখ তাঁকে প্রপোজ করেন আরবাজ খান। হাতে আংটিও পরিয়ে দেন। আর বাগদানের মাত্র পাঁচ দিন পরেই সটান ছাদনাতলায়। পরিবারের উপস্থিতিতে হয়ে যায় তাঁদের বিয়ে। আরবাজের প্রপোজ করার এক ভিডিয়োও শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে। যে ভিডিয়োতে দেখা যাচ্ছে অর্পিতা খান ও পরিবারের অন্যান্যদের উপস্থিতিতে সুরহাকে হাঁটুগেড়ে আংটি পরাচ্ছেন আরবাজ। সুরহাও তাঁকে চুম্বনে ভরিয়ে দিচ্ছেন। পাশেই দাঁড়িয়ে আরবাজের প্রথম পক্ষের ছেলে আরহান খান— যা দেখে সমালোচকদের একাংশের টিপ্পনি, সুরহা কি অন্তঃসত্ত্বা? সেই কারণেই কি এত চটজলদি বিয়ে?

আপাতত দু’জনে গিয়েছেন হনিমুনে। একান্তে সময় কাটাচ্ছেন তাঁরা। ওদিকে আরবাজের সঙ্গে বিয়ের পর জনপ্রিয়তা লাফিয়ে লাফিয়ে বাড়ছে সুরহা খানের। খান পরিবারের স্ত্রী এখন… তাঁর বিয়েতে হাজির ছিলেন খোদ সলমন খানও। তবে মিডিয়ার লাইমলাইট থেকে নিজেকে আপাতত দূরেই সরিয়ে রেখেছেন সুরহা। আগামী দিনে পাপারাৎজিকে তিনিও কি আপন করে নেবেন? এখন সেটাই দেখার।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed