OnePlus Nord 3 ফোনের দাম কমে গেল 7 হাজার টাকা, এখন না কিনলে বড় সুযোগ মিস – Bengali News | OnePlus Nord 3 offers, get huge discount on this smartphone

0

OnePlus-এর ফোন কেনার প্ল্যান করছেন। কিন্তু দাম বেশি হওয়ায় কিছুতেই কিনে উঠতে পারছেন না? তাহলে আপনার জন্য একটি সুখবর রয়েছে। বছরের শেষে বিভিন্ন ই-কমার্স সাইটে অফার পাওয়া যাচ্ছে। আর সেই অফারে OnePlus Nord 3 অনেক সস্তায় কেনা যাবে। আজকাল যে কোনও জিনিস কেনার আগেই Amazon, Flipkart-এ ঢুঁ মারেন বহু মানুষ। ফলে আর কোথায় কী সেল চলছে, তা না জেনেই কিনে নেন। তাই কেনার পরে আফসোস করার থেকে, আগে থেকে জেনে নেওয়া ভাল কোথায় সবচেয়ে কম দামে পাওয়া যাচ্ছে। OnePlus Nord 3 বিজয় সেলস (Vijay Sales) থেকে এই ফোনটি কিনতে পারবেন।

কত টাকা ছাড় পাবেন?

এই ফোনের আসল দাম 33,999 টাকা এবং আপনি 29,994 টাকায় কিনতে পারবেন। এই ফোনে 12% ছাড় দেওয়া হচ্ছে। এছাড়া এর উপর অনেক ব্যাঙ্ক অফারও পাওয়া যায়। আপনি HDFC ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে অর্থ প্রদানের উপর 10% ইনস্ট্যান্ট ছাড় পেয়ে যাবেন। তার মানে আপনি আলাদা করেও কিছুটা ডিসকাউন্ট পাবেন।

আর কী কী অফার আছে?

আপনি ICICI ব্যাঙ্ক ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে 7.5% এর ইনস্ট্যান্ট ছাড় পেয়ে যাবেন। একই ধরনের অফার HSBC কার্ডেও পাওয়া যাচ্ছে। যেখানে ফেডারেল ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে 10% ইনস্ট্যান্ট ছাড় পাবেন। এছাড়া এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। আপনার পুরনো ফোনের দাম Cashify ঠিক করবে। তবে আপনি তখনই বেশি ছাড় পাবেন, যখন আপনার পুরনো ফোনের অবস্থা ভাল হবে।

কেনার আগে স্পেসিফিকেশন দেখে নিন:

এতে রয়েছে 6.74 ইঞ্চি সুপার ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে, অক্সিজেনওএস 13.1 অ্যান্ড্রয়েড 13 সাপোর্ট করে। MediaTek Dimension 9000 Processor এবং ট্রিপল রিয়ার ক্যামেরাও রয়েছে। 80W সুপারভোক ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যায়। একটি 5000 mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যার মানে ব্যাটারি ব্যাকআপ নিয়ে আপনার খুব একটা সমস্যায় পড়তে হবে না আপনাকে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed