মাত্র 299 টাকায় 22টিরও বেশি OTT সাবস্ক্রিপশন, দিনভর সিনেমার মজা – Bengali News | Get free subscription more than 22 OTT platforms on Tata Play Binge Mega Plan

0

যদি বিনামূল্যে OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পান, তাহলে কেমন হবে বলুন তো? তাও আবার 22টিরও বেশি OTT প্ল্যাটফর্ম। আপনার পছন্দ মতো সিনেমা, ওয়েব সিরিজ দেখতে পারবেন। কিন্তু আলাদা আলাদা করে রিচার্জ করতে হবে না। শুনেই চমকে গেলেন তো? এমনটাই হচ্ছে। আপনাকে এমন দুটি রিচার্জ প্ল্যানের কথা বলা হবে, যাতে আপনি একটি বা দুটি নয় বরং 22টিরও বেশি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাবেন।

এই বিরাট সুবিধা কে দিচ্ছে?

আপনি টাটা প্লে বিঞ্জ প্ল্যানে এই সুবিধা পেয়ে যাবেন। এটি বর্তমানে আপনাকে দুটি প্ল্যান অফার করে – মেগা এবং সুপার৷ এই প্ল্যানগুলিতে hotstar, Zee5, MX Player, Playflix, Kik, সহ আরও অনেক কিছুর সাবস্ক্রিপশন পাবে। এবার এই দুটি প্ল্যান সম্পর্কে জেনে নিন।

টাটা প্লে বিঞ্জ মেগা প্ল্যান (Tata Play Binge Mega Plan)

Tata Play Binge মেগা প্ল্যানের দাম সম্পর্কে কথা বললে, এই প্ল্যানটির দাম মাসিক 399 টাকা। আপনি চাইলে 1119 টাকা বা 4199 টাকা দিয়ে 3 এবং 12 মাসের মেয়াদ সহ এটি কিনতে পারেন। মেগা প্ল্যানটিতে 28টি OTT অ্যাপ পাবেন। আর সেগুলি একই সঙ্গে 4টি ডিভাইসে স্ট্রিম করা যাবে। এই প্ল্যানে OTT প্ল্যাটফর্মের তালিকায় Apple TV+, Disney hotstar, zee5, MX প্লেয়ার, হাঙ্গামা প্লে রয়েছে।

টাটা প্লে বিঞ্জ সুপার প্ল্যান (Tata Play Binge Super Plan)

টাটা প্লে বিঞ্জ সুপার প্ল্যানের মাসিক খরচ 299 টাকা। আপনি যদি চান, আপনি এটি 849 টাকা বা 3199 টাকায় 3 বা 12 মাসের বৈধতা পেয়ে যাবেন। এই প্ল্যানে আপনি 23টি অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন। আপনি একসাথে 4টি ডিভাইসে এই অ্যাপগুলির বিষয়বস্তু স্ট্রিম করতে পারেন। এই প্ল্যানে Disneyঁ hotstar, Zee5, MX Player, Playflix, Kik, Fancode, Stage, sunnxt এবং Hungama play এর মতো OTT প্ল্যাটফর্মগুলি রয়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed