দেগঙ্গার বইমেলায় তুমুল হট্টগোল, ভিড়ের চাপে ভাঙড় বইমেলার গেট – Bengali News | Huge unrest at Denganga book fair due to huge crowd

0

দেগঙ্গা: বইমেলার নবম দিনে ঘটল বিপত্তি। শনিবার গায়ক অনুপম রায়ের অনুষ্ঠান ছিল। অনুপম রায়ের অনুষ্ঠান দেখতে দেগঙ্গার পার্শ্ববর্তী প্রায় ১০ টি ব্লক থেকে বইমেলা প্রাঙ্গণে ৩০ হাজার মানুষের সমাগম হয়। আর এই মানুষের চাপে বইমেলার গেট ভেঙে পড়ে। ঘটনায় চার থেকে পাঁচ জন আহত হয়েছে। অবশেষে বইমেলার গেটে ব্যারিকেড দেওয়া হয়। সেই ব্যারিকেট ভেঙে হাজার হাজার মানুষ হুড় মুড়িয়ে বইমেলা প্রাঙ্গণে প্রবেশ করে। আর তখনই বেশ কিছু মানুষ পড়ে গিয়ে আহত হয়। বইমেলা কমিটির সদস্য পুলিশ প্রশাসনের উপস্থিতিতে পরিস্থিতি আয়ত্তে আসে।

দেগঙ্গার বইমেলায় এই অব্যবস্থার জেরে টাকি রোড এক ঘণ্টা অবরুদ্ধ হয়ে পড়ে। অবশেষে বইমেলা কর্তৃপক্ষ অনুপম রায়ের অনুষ্ঠান বাতিল করেছে বলে জানা গিয়েছে। দেগঙ্গা বইমেলার মুখ্য আয়োজক তুষার কান্তি দাস বলেন, “মানুষের উপচে পড়া ভিড়ে দেগঙ্গা বইমেলা ১১ বছর পরে সার্থকতা লাভ করল। অনুপম রায়ের আবেগ ধরে রাখতে পারেনি মানুষ তাই একটি দুর্ঘটনা ঘটেছে যারা আহত হয়েছে তাঁদেরকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।” পরবর্তী অনুষ্ঠান কমিটির পক্ষ থেকে আলোচনা করে জানিয়ে দেওয়া হবে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed