Kolkata: পুরসভার কল থেকে মোটর চালিয়ে জল নিতে গিয়ে বড় বিপদ, জোড়াবাগানে প্রাণ গেল যুবকের – Bengali News | A young man died in Jorabagan Kolkata while starting a motor to fetch water from municipal tap

0

ঘটনায় শোকের ছায়া পরিবারে Image Credit source: TV-9 Bangla

কলকাতা: কলকাতা (Kolkata) পুরসভার জলের কল থেকে বেআইনিভাবে পাইপের মাধ্যমে জলের সংযোগ নিতে গিয়ে বিদ্যুস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। জোড়াবাগান থানার অন্তর্গত পোস্তা পেট্রোল পাম্পের কাছে ২৭ মহর্ষি দেবেন্দ্র নাথ রোডের ঘটনা। নাম রাহুল দুবে। যুবকের বয়স ৩৫। সূত্রের খবর, বাড়ির ভিতরে যে জলের কলগুলি রয়েছে সম্প্রতি সেগুলি দিয়ে নোংরা জল আসছিল। কেন এমনটা হচ্ছে তা বুঝতে পারছিলেন না কেউই। জলের ট্যাঙ্কে কোনও সমস্যা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করেছিলেন বাড়ির বাসিন্দারা। এরপরই প্রশাসনের তরফে জোড়াবাগানের ২৭ নম্বর মহর্ষি দেবেন্দ্র রোডের কাছে থাকা ওই বাড়িটির বাসিন্দাদের নিজেদের পাইপ থেকে জল নিতে নিষেধ করা হয়। 

আপাতত কলকাতা পুরসভার ফুটপাতের জলের কল থেকে জল নেওয়ার জন্য প্রশাসনের তরফে তাঁদের বলা হয়। কিন্তু, চালানো যাবে না মোটর পাম্প। যে সময়ে জল আসবে, শুধু সেই সময়ে জল নেওয়া যাবে। সূত্রের খবর, এই বাড়িতে তিন মাস আগে ভাড়া নিয়ে আসেন রাহুল দুবে। তাঁর দুই কন্যা সন্তান এবং একটি পুত্র সন্তান রয়েছে। প্রত্যেকের বয়স দুই থেকে আট বছরের মধ্যে। এলাকার বাসিন্দারা জানাচ্ছেন, রাহুল এদিন বাড়ির যে সুইচ বোর্ড থেকে বিদ্যুতের সংযোগ নিয়ে মোটরের মাধ্যমে ওই জলের কল থেকে জল নিতে গিয়েছিলেন। তখনই ঘটে দুর্ঘটনা। প্লাস্টিকের পাইপ ব্যবহার করে মোটর চালিয়ে জল নিতে গিয়েই বিপদে পড়েন রাহুল বাবু। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সুইচ বোর্ডেই সমস্যা ছিল। যে কারণে মোটর চালাতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যান তিনি। হাত দিতেই ঘটনাস্থলে মৃত্যু হয় ওই যুবকের। 

এই খবরটিও পড়ুন

এলাকার বাসিন্দারা তাকে বাঁচানোর চেষ্টা করলেও কোনও লাভ হয়নি। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আতঙ্কে বাড়ির অন্যান্য বাসিন্দারাও। ঘটনার বেশ কিছুক্ষণ পর এলাকার বিজেপি কাউন্সিলর মীনা দেবী পুরোহিত আসেন। ইতিমধ্যেই কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে রাহুলের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed