বর্ষশেষে দুর্দান্ত অফার, মাত্র 970 টাকায় কিনুন Oppo-র 5G ফোন – Bengali News | Oppo A79 5G offers in amazon, get huge discount on this smartphone

0

নতুন বছর শুরুর আগেই বিভিন্ন ই-কমার্স সাইটে অফার দেওয়া হচ্ছে। আর তালিকার শীর্ষে সবসময়ই থাকে স্মার্টফোন। ফলে বহু মানুষই স্মার্টফোন কেনার সময় অনলাইন ছাড়া আর কোনও দিকে তাকান না। ই-কমার্স সাইটগুলো বিভিন্ন ব্র্যান্ডের ফোনে অনেক অফার দিয়ে থাকে। তাই যদি নতুন ফোন কেনার প্ল্যান করেন থাকেন, তাহলে এই অফার দেখে নিতে পারেন। যদি আপনার বাজেট কম হয় এবং আপনি একটি ভাল সস্তার ফোন কিনতে চান, তাহলে সদ্য বাজারে আসা Oppo A79 5G কিনে নিতে পারেন। এতে অনেক ছাড় দেওয়া হচ্ছে। এতে আপনি 5000mAh ব্যাটারি, 50MP ক্যামেরা এবং 33W SUPERVOOC চার্জার পাবেন।

Oppo A79 5G-এর দাম এবং অফার:

  • Oppo-এর এই ডিভাইসটি চলতি বছরের অক্টোবরে লঞ্চ হয়েছিল, যার দাম 20000 টাকার কম।
  • দামের কথা বললে, এই ফোনের 8GB RAM এবং 128GB স্টোরেজ মডেলের দাম 19,999 টাকা করা হয়েছে।
  • কিন্তু Amazon থেকে আপনি এই ফোনের সঙ্গে অনেক ব্যাঙ্ক অফার পেয়ে যাবেন, যার মধ্যে রয়েছে HDFC ব্যাঙ্ক, ICICI ব্যাঙ্ক এবং SBI ব্যাঙ্কের অফার। এই নির্দিষ্ট ব্যঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনি 2000 টাকার ইনস্ট্যান্ট ছাড় পেয়ে যাবেন।
  • EMI অফারের কথা বললে, আপনি এই ফোনটি মাত্র 970 টাকা থেকে কিনতে পারবেন। কারণ অনেক সময়ই এমন হয়, পুরো টাকা একসঙ্গে দিয়ে কেনা যায় না। তখন আপনি মাসে মাসে 970 টাকা দিয়েও ফোনটি কিনে ফেলতে পারেন।
  • এছাড়াও Amazon এই স্মার্টফোনে এক্সচেঞ্জ অফারও দিচ্ছে, যাতে আপনি 18450 টাকা পর্যন্ত ছাড় পাবেন। ফোনটি আপনি Glowing Green এবং Mystery Black কালার ভ্যারিয়েন্টে কিনতে পারবেন।

Oppo A79 5G-এর ফিচার ও স্পেসিফিকেশন:

এই ফোনে আপনি একটি 6.72-ইঞ্চি FHD+ ডিসপ্লে পাবেন, যা 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। এতে MediaTek 6020 প্রসেসর রয়েছে, যা 8GB RAM এবং 128GB স্টোরেজের সঙ্গে যুক্ত। ক্যামেরা সম্পর্কে কথা বলতে গেলে, আপনি এই স্মার্টফোনে একটি ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন, যাতে একটি 50MP AI ক্যামেরা, দুটি 2MP পোর্ট্রেট ক্যামেরা এবং একটি 8MP সেলফি ক্যামেরা রয়েছে। এই স্মার্টফোনে 5000mAh ব্যাটারি এবং 33W চার্জার সাপোর্ট দেওয়া হয়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed