Gajlaxmi Rajyog 2024: শুক্র-বৃহস্পতির মিলনে গজলক্ষ্মী রাজযোগ, আর মাত্র ৪দিন পরই ৩ রাশির ভাগ্যে হব লক্ষ্মীলাভ – Bengali News | Gajlaxmi Rajyog: Gajlaxmi Rajyog will be formed in Taurus, 3 zodiac signs will change

0

এপ্রিল-মে মাসে অনেক রাশির গ্রহ পরিবর্তন ঘটে চলেছে। তার মধ্যে গজলক্ষ্মী রাজযোগ হল অন্যতম। এই রাজযোগ হল জ্যোতিষশাস্ত্রে উল্লিখিত বিরল ও শুভ একটি যোগ। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, পয়লা মে দেবগুরু বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করেছেন। এরপরে, ১৯ মে, শুক্রও বৃষ রাশিতে প্রবেশ করবে। আর এই দুই গ্রহের মিলনে গজলক্ষ্মী রাজযোগের সৃষ্টি হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। এই গ্রহগুলির গতি পরিবর্তনের কারণে শুভ যোগ তৈরি হয়। এই যোগগুলি কিছু রাশির জন্য শুভ আবার অন্যদের জন্য অশুভ হতে পারে।

 মেষ রাশি

বৃষ রাশিতে গঠিত গজলক্ষ্মী রাজযোগ মেষ রাশির জন্য বেস কার্যকরী হতে চলেছে। আর্থিক অবস্থার উন্নতি হবে। আচমকা আর্থিক লাভ হতে পারে। ধার দেওয়া টাকা হাতে আসতে পারে। কর্মক্ষেত্রেও নিজের কাজের প্রশংসা পেতে পারেন। পদোন্নতির সঙ্গে বেতনও বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। দাম্পত্য জীবনে উন্নতি হবে।

মকর রাশি

বৃষ রাশিতে বৃহস্পতি ও শুক্রের মিলনে বিরল ও শুভ রাজযোগের জেরে মকর রাশির জন্য উদারুণ হতে পারে। পারিবারিক সম্পর্কও শক্তিশালী হতে পারে। বাবামায়ের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন, যে কোনও কাজে। প্রেম জীবনে উন্নতি হবে। অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে। পরিশ্রমের ফল পেতে পারেন পড়ুয়ারা।

কুম্ভ রাশি

বৃহস্পতি ও শুক্রের মিলন কুম্ভ রাশির জন্য দারুণ কাটবে। শুরু হবে স্বর্ণসময়ও। নতুন বাড়ি বা গাড়িরও মালিক হতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আয় বাড়লে বুদ্ধি করে খরচ করুন। সমাজে সম্মান পাবেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed