খেয়ালির একাধিক বিয়ে, ছেলে আদিত্যকে স্কুলে শুনতে হয়, ‘তোর মায়ের দুটো বর?’ – Bengali News | This is what actor kheyali ghosh dastidar’s son suffered in school due to her mother’s second marriage

0

খেয়ালি ঘোষ দোস্তিদার। অভিনেত্রী এবং নাট্যকর্মী। ব্যক্তিগত পরিসরে তাঁর আরও কিছু পরিচয় আছে। যেমন–তিনি জোছন দোস্তিদারের কন্যা। তাঁর প্রাক্তন স্বামী ছিলেন দেবাংশু সেনগুপ্ত। তিনি পরবর্তীকালে বিয়ে করেছিলেন অভিনেতা অরিন্দম গঙ্গোপাধ্যায়কে। যে কোনও কারণেই হোক, প্রথম স্বামী দেবাংশু সেনগুপ্তর সঙ্গে বিয়েটা ভেঙে যায় খেয়ালির। সেই সময় তাঁর কোল জুড়ে খেলছে পুত্র আদিত্য সেনগুপ্ত। পরবর্তীকালে মায়ের দুটি বিয়ের সাক্ষী ছিলেন খেয়ালি। মায়ের দ্বিতীয় বিয়ের সময় ছোট্ট আদিত্যকে নানা সমস্যার সম্মুখীন হতে হয়। বিশেষ করে তাঁকে স্কুলের ছেলেমেয়েরা নানা কথা শোনায়। কেমন ছিল আদিত্যর সেই সব দিন? খেয়ালিরই বা কী বক্তব্য ছিল?

বাবার সঙ্গে ছাড়াছাড়ির পর মা অন্য একটা বিয়ে করেছেন। সেটা নিয়ে স্কুলে নানা কটাক্ষের মুখোমুখি হতে হয়েছিল আদিত্যকে। তাঁকে স্কুলের বন্ধুরা সরাসরি বলত, “ও মা সে কী রে আদিত্য, তোর মায়ের দুটো বিয়ে।” এই কথাগুলো ছোট্ট আদিত্য এসে দুঃখ করে বলত তাঁর মাকে। খেয়ালি ছেলের মনোবল বাড়িয়ে দিয়ে বলতেন, “তোমাকে যদি কেউ কিছু বলে, তুমি সরাসরি বলবে, হ্যা রে আমার মায়ের দুটো বিয়ে। আমি আমার স্টেপ ফাদার (সৎ-বাবা)-এর সঙ্গেই থাকি।”

এই খবরটিও পড়ুন

খেয়ালি বিয়ে করেন সহ-অভিনেতা অরিন্দম গঙ্গোপাধ্য়ায়কে। অরিন্দমের মা অন্তঃজীবন ছিল একটা সময়। শাশুড়ি কিন্তু শুরুতে কিছুতেই মেনে নিতে পারেননি অরিন্দমের সঙ্গে খেয়ালির সম্পর্কটা। করোনার পরে খেয়ালির চেষ্টাতেই তাঁকে মেনে নিয়েছিলেন শাশুড়ি। এই বিয়েকে নিয়ে অনেক ঘটনা আছে। জানেন কি, বিয়ের সময় খেয়ালি তাঁর পুত্রকে ড্রাইভারের সঙ্গে বেড়াতে যেতে বলে দিয়েছিলেন। তিনি কিছুতেই চাননি ছেলে মায়ের বিয়ে দেখুক।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed