Murshidabad: জলে লাগল রাজনৈতিক রং, ভোট মিটতেই মুর্শিদাবাদে ভয়ঙ্কর ঘটনা – Bengali News | Murshidabad Five people, including a child, injured in firing in Murshidabad

0

মুর্শিদাবাদ: ভোট মিটতেই ‘সন্ত্রাস’ মুর্শিদাবাদে। চলল গুলি। আহত এক কিশোর-সহ পাঁচ জন। কাঠগড়ায় শাসকদল। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। আহতরা মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এখনও পর্যন্ত এই ঘটনায় এক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্পূর্ণ একটি অরাজনৈতিক কারণেই বিষয়ের সূত্রপাত স্থানীয় একটি বাড়ির ছাদ থেকে জল পড়ছিল। অনবরত জল পড়ায় সমস্যা হচ্ছিল বাকিদের। তা নিয়ে একাধিকবার বলাও হয়েছিল। কিন্তু সমস্যার সমাধান না হওয়ায় বুধবার সকাল থেকে নতুন করে সূত্রপাত হয় অশান্তির।

প্রতিবেশীদের ঝামেলার মধ্যেই আচমকা গুলি চলে বলে অভিযোগ। যাঁরা গুলি চালান, তাঁরা তৃণমূল কংগ্রেসের কর্মী বলে অভিযোগ। আর তাতেই লাগে রাজনৈতিক রং।  ভোটের পরদিনই উত্তপ্ত হয়ে ওঠে  মুর্শিদাবাদের রানিতলা এলাকা। গুলিতে আহত হয় এক কিশোর-সহ মোট পাঁচ জন। দ্রুত তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। ভোটের দিন মুর্শিদাবাদের গোপীনাথপুর থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর এসেছে। তবে সেরকম বড় ধরনের কোনও অশান্তি ঘটেনি। ভোট মিটতেই এই ধরনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed