Mamata Banerjee: ‘… আমি খারাপ সেন্সে বলছি না’, কেন লকেটের বিরুদ্ধে ‘আনকোরা’ রচনাকেই দাঁড় করালেন, খোলাখুলি বললেন মমতা – Bengali News | Mamata banerjee Why did Rachana Banerjee stand against the locket Chatterjee, said Mamata Banerjee openly

0

কেন লকেটের বিরুদ্ধে রচনাকেই প্রার্থী?Image Credit source: TV9 Bangla

কলকাতা: হুগলি- আক্ষরিক অর্থেই ‘তারকা’ কেন্দ্র। দুই ‘তারকার’ লড়াই। গ্ল্যামার জগতে যখন তাঁরা ছিলেন, কখন ‘সই’ ছিলেন, তবে বহু চরিত্রেই তাঁদের দেখা গিয়েছে ‘যুযুধান’ হিসাবেই।  আজ রাজনীতির ময়দানে। বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে রচনা বন্দ্যোপাধ্যায়কে দাঁড় করিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। দিদি নম্বর ওয়ানের মঞ্চ ছেড়ে রাজনীতির ময়দানে রচনাকে এনেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রচনা নিজেই স্বীকার করেছেন, রাজনীতিতে তিনি একেবারেই আনকোরা। লকেট চট্টোপাধ্যায় এক্ষেত্রে তাঁর থেকে অনেকটাই অভিজ্ঞ। তাহলে কেন লকেটের বিরুদ্ধে রচনাকেই বাছলেন মুখ্যমন্ত্রী? সে প্রশ্নের উত্তর এবার নিজেই দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

হুগলির বলাগড়ে মুখ্যমন্ত্রী বলেন, “আমি রচনাকে প্রার্থী করেছি , কারণ যিনি এখানে বিজেপির প্রার্থী আছেন তিনি সকলের গলারই লকেট!” সঙ্গে তিনি আরও বলেন, “আমি খারাপ সেন্সে বলছি না । ভাল সেন্সেই বলছি । আর আমি বলব অন্ধকারের উৎস হতে উৎসারিত আলো , রচনাকে তাই প্রার্থী করেছি।”

প্রসঙ্গত, লকেট চট্টোপাধ্যায় অভিনেত্রীর মোড়ক ছেড়ে গোটা রাজনীতির দুনিয়ায় ঢুকে পড়েছেন ২০১৭-১৮ সাল থেকেই। ২০১৯ সালে লোকসভা নির্বাচনে তৃণমূলের হাত থেকে আসন কেড়ে নিয়েছিলেন। ২০২৪ সালে সেই আসন পুনরুদ্ধারে রচনাকেই লকেটের প্রতিপক্ষ হিসাবে দাঁড় করিয়েছেন মমতা। রচনা-লকেটের ১৭ বছরের ‘বন্ধুত্বে’ রাজনৈতিক ছেদ! এবার সে সম্পর্কের সমীকরণ দেখাবে নির্বাচনী ফল।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed