DEV: ‘১০থেকে ২০ তারিখের মধ্যে খুন হবে কেশপুরে’, কোন ইঙ্গিত পেয়ে বিস্ফোরক দাবি দেবের? – Bengali News | Dev ‘Between 10 and 20 will be killed in Keshpur’, will give explosive claims after receiving any indication?

0

ঘাটাল:  ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবের আশঙ্কা আগামী ১০থেকে ২০ তারিখের মধ্যে খুন হবে কেশপুরে। একটা ষড়যন্ত্র করে বিজেপি প্রার্থী ও বিজেপি দল তাঁদের দলীয় কর্মীকে খুন করে তৃণমূলের উপর দোষ চাপিয়ে ভোট করানোর চেষ্টা করবে। কেশপুরের মাটিতে দাঁড়িয়ে এমনই বিস্ফোরক অভিযোগ করলেন দেব।

দেব বলেন, “আমাদের কাছে যা খবর এসেছে, এখন পর্যন্ত বিজেপির যিনি প্রার্থী এবং বিজেপি দল যেভাবে ঘাটাল লোকসভা কেন্দ্র জেতার জন্য লেগে পড়ে রয়েছে। আমাদের কাছে খবর রয়েছে কেশপুরে তারা কোন একটা ষড়যন্ত্র করে নিজেদের লোককে মেরে তার দোষ আমাদের লোককে দিয়ে এবং একটা অশান্তি সৃষ্টি করে ভোট করানোর চেষ্টা করবে।”

দেব আরও বলেন,  “মৃত্যুর রাজনীতি ওরা শুরু করতে চলেছে। ১০ থেকে ২০ তারিখের মধ্যে। বড় ষড়যন্ত্র করার প্ল্যান চলছে বিজেপি। আমি আগে থেকে বলে রাখছি এরকম একটা ঘটনা কেশপুরে ঘটতে চলেছে। আমি কেশপুরে দশ বছর ধরে শান্তি রেখেছি শান্তি রাখার চেষ্টা করেছি।”

দেবের বক্তব্য, “মানুষ বিজেপির সঙ্গে নেই ,মানুষ কেন ওর নিজের দলই ওর সঙ্গে নেই।” দেবের বক্তব্য প্রসঙ্গে বলতে গিয়ে ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ বলেন, “দেব খুন করবেন বিজেপি কর্মীকে। তা তিনি প্রকাশ্যে বলছেন, তাই তাঁকে গ্রেফতারের দাবি জানাচ্ছি।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed