‘ডাল মে কুছ কালা হ্যায়’, ভোট শুরু হতেই কেন অম্বানী-আদানিকে গাল দেওয়া বন্ধ করলেন রাহুল? প্রশ্ন প্রধানমন্ত্রীর – Bengali News | PM Narendra Modi Attacks Congress Leader Rahul Gandhi Over Ambani Adani Issue, Asks Why he Stopped Attacking, How Much Black Money Congress Got?

0

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।Image Credit source: PTI

হায়দরাবাদ: দেশের দুই শিল্পপতি অম্বানী-আদানিকে নিয়ে লাগাতার বিজেপি সরকারকে আক্রমণ করেছে কংগ্রেস (Congress)। এবার সেই অম্বানী-আদানিকে নিয়েই কংগ্রেসকে পাল্টা আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। প্রশ্ন তুললেন, নির্বাচন ঘোষণা হওয়ার পর হঠাৎ কেন রাহুল গান্ধী অম্বানী-আদানিকে আক্রমণ করা বন্ধ করে দিলেন?  

তেলঙ্গানায় নির্বাচনী প্রচারে ব্যস্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানেই তিনি একটি জনসভা থেকে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে আক্রমণ করে প্রধানমন্ত্রী বলেন, “আপনারা দেখেছেন, কংগ্রেসের শাহজাদা (রাহুল গান্ধী) বিগত ৫ বছর ধরে ঘুম থেকে উঠেই মালা জপতে শুরু করেন। যবে থেকে ওনার রাফায়েল মামলা বন্ধ হয়েছে , তবে থেকে উনি এক নতুন মালা জপছেন। বিগত ৫ বছর ধরে একই মালা জপছেন। পাঁচ উদ্যোগপতি, পাঁচ উদ্যোগপতি। এখন বলেন অম্বানী-আদানি। কিন্তু যেদিন থেকে নির্বাচনের দিন ঘোষণা হয়েছে, সেদিন থেকে অম্বানী-আদানিকে গাল দেওয়া বন্ধ করে দিয়েছেন।

প্রধানমন্ত্রী বলেন, “আমি তেলঙ্গানার মাটি থেকে দাঁড়িয়ে প্রশ্ন করছি, শাহজাদা বলুক এই নির্বাচনে অম্বানী-আদানির কাছ থেকে কত টাকা পেয়েছেন? কত বস্তা কালো টাকা পৌঁছেছে? টেম্পো ভর্তি টাকা এসেছে? কী চুক্তি হয়েছে যে রাতারাতি অম্বানী-আদানিকে গালি দেওয়া বন্ধ করে দিলেন। নিশ্চয় ডাল মে কুছ কালা হ্যায়। ৫ বছর ধরে গালাগালি দিয়ে হঠাৎ রাতারাতি গালি দেওয়া বন্ধ করে দিলেন,  এর অর্থ চুরির টাকা টেম্পো ভর্তি করে আপনাদের কাছে এসেছে। এর জবাব দিতেই হবে।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed