Shakib Al Hasan ভিডিয়ো: সেলফি তোলার চেষ্টা করতেই মারমুখী, বিশ্বকাপের আগে প্রবল চাপে সুপারস্টার সাকিব! – Bengali News | Shakib Al Hasan grabs fan by neck, pushes him away over selfie request Watch Video

0

কলকাতা: যতই তারকা হোন না কেন, সংযত হতে হয় সবাইকেই। তারকা হলে তো আরও বেশি করে। এওই সহজ সত্যিটা কি ভুলে গেলেন সাকিব আল হাসান? বাংলাদেশের ক্রিকেটে তিনি মহাতারকা। কিন্তু আচরণের কারণে আবার সমালোচিত হলেন। বলা ভালো, সময় বদলেছে ঠিকই, কিন্তু সাকিব পাল্টাননি। সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে নিজেকে তৈরি করার চেষ্টা করছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। তারই মধ্যে ঘটে গেল এক জঘন্য ঘটনা। যা এড়িয়েই যেতে পারতেন সাকিব। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

ঘটনা ঘটেছে ঢাকা প্রিমিয়ার লিগে। শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের সঙ্গে খেলা ছিল প্রাইম ব্যাঙ্ক ক্রিকেট ক্লাবের। ম্যাচ শুরুর আগে দুই কোচ মহম্মদ সালাউদ্দিন ও সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন সাকিব। সেই সময় তাঁর সামনে হাজির হন এক ভক্ত। জানা যাচ্ছে, তিনি আবার মাঠকর্মী এবং সাকিবের ভক্ত। তিনি অনুরোধ করেন, সাকিব যেন তাঁর সঙ্গে একটা সেলফি তোলেন। তখনই ঘটে যায় ঘটনা।

সাকিব হঠাৎ মারমুখী হয়ে তেড়ে যান ওই যুবকের দিকে। ঘাড়ধাক্কা দিয়ে সরিয়ে দেন। কার্যত তাঁকে মারার হুমকিও দেন। ওই যুবক সাকিবের আচরণে থতমত খেয়ে যান। সাকিব তাঁকে ঘাড়ধাক্কা দিতে আর মাঠে থাকেননি। মাঠের বাইরের একটি চেয়ারে গিয়ে বসেন।

এই ঘটনা সাকিবের ঔদ্ধত্য আরও একবার তুলে ধরেছে। অতীতেও বহুবার এমন ঘটনায় জড়িয়েছেন। যে কারণে বিতর্কেও পড়েছেন। তাতেও যে তিনি বদলাননি, প্রমাণ হয়ে গিয়েছে এই ঘটনার মধ্যে দিয়েই। ক্রিকেট বাাংলাদেশের জনপ্রিয় খেলা। এই খেলাই তারকা বানিয়েছে সাকিবের মতো প্লেয়ারদের। কিন্তু তাঁর মতো তারকা নিজের আচরণ কেন সংযত রাখতে পারছেন না, সেই প্রশ্নও তোলা শুরু করে দিয়েছেন তাঁর ভক্তরা। বিশ্বকাপের ঠিক আগে এই বিতর্ক কিছুটা হলেও চাপে ফেলে দিয়েছে সাকিবকে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed