Lok Sabha Election 2024: টেবিলে রাখা সাদা-হলদে কাপড়ের ব্যাগ, তার ভিতরেই ‘সব’, ভোটারদের কী দিচ্ছেন তৃণমূলের আবু? – Bengali News | CPM Accused that Abu taher khan gift Voter before lok Sabha Election 2024

0

ভোটারদের উপহার দিচ্ছেন?Image Credit source: Tv9 Bangla

মুর্শিদাবাদ: ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠল মুর্শিদাবাদের তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে। উপহার দিয়ে আবু তাহের খান প্রভাবিত করছেন এলাকার ভোটারদের। গুরুতর অভিযোগ করল সিপিএম। পাল্টা আবার বাম প্রার্থীর বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্য করার অভিযোগ তুলল তৃণমূল। নির্বাচন কমিশনে দায়ের হয়েছে অভিযোগ।

সিপিএম-এর দাবি ঈদ উপলক্ষ্যে উপহার দিয়ে ভোটারদের প্রভাবিত করছেন আবু তাহের খান। নির্বাচন কমিশনে এই সক্রান্ত বিষয়ে নালিশও জানাবে সিপিএম বলে খবর। একটি ভিডিয়োতে (টিভি ৯ বাংলা সত্যতা যাচাই করেনি) দেখা যাচ্ছে, তৃণমূল প্রার্থী মাইক হাতে বক্তৃতা দিচ্ছেন। তাঁর সামনে রাখা সারি সারি কাপড়ের ব্যাগ। জানা গিয়েছে, তার মধ্যে কোনওটায় রাখা আছে শাড়ি, কোনওটায় ড্রাই ফ্রুটস। এই সব উপহার দিয়েই ভোটারদের মন পেতে চাইছেন আবু। এমনটাই অভিযোগ সিপিএম-এর। অপরদিকে তৃণমূল প্রার্থী আবার অভিযোগ করেছেন বাম প্রার্থী প্রচারে বেরিয়ে উস্কানিমূলক মন্তব্য করেছেন। তবে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ উড়িয়েছেন তৃণমূল প্রার্থী।

এ দিকে, আবার মহিলা গ্রাম প্রধানকে হুমকি দিয়ে বিতর্কে জড়িয়েছেন তৃণমূল এই প্রার্থী। দলে ফেরাতে চেয়ে হুঁশিয়ারিও দিয়েছেন। বলেছেন, “একজন নির্বাচিত সদস্য আছেন দলের সঙ্গে গাদ্দারি করেছেন। বেইমানি করে অন্য দলের সঙ্গে মিশে দলকে বিভ্রান্ত করার চেষ্টা করেছেন। তাঁকে বলব, তুমি সাবধান হয়ে যাও, নির্বাচনের পর ভয়ঙ্কর রুপ হবে আমাদের। সেদিন কিন্তু তুমি চেষ্টা করেও আর এদিক ওদিক করতে পারবে না। সাতদিন সময় আছে।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed