Balurghat: ১০০ দিনের সহায়তা কেন্দ্রের ব্যানার-ফ্লেক্স ছেঁড়ার অভিযোগ, কাঠগড়ায় বিজেপি – Bengali News | Balurghat Complaints of Trinamool flakes, tearing of banners

0

তৃণমূলের ফ্লেক্স, ব্যানার ছেঁড়ার অভিযোগImage Credit source: TV9 Bangla

বালুরঘাট: ২৪ ঘণ্টার মধ্যেই ফের বালুরঘাটে ১০০ দিনের সহায়তা কেন্দ্র ছেঁড়ার অভিযোগ উঠল। বালুরঘাট চন্দ্র গ্রাম পঞ্চায়েতের সামনে তৃণমূলের সেই টেন্ট বৃহস্পতিবার রাতের বেলায় কেউ ছিড়ে দেয়। এমনকি যে ফ্লেক্স লাগানো ছিল তাও ছিঁড়ে ফেলে দেওয়া হয়। বিষয়টি জানাজানি হতেই এনিয়ে এদিন বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তৃণমূলের অভিযোগ বিজেপির বিরুদ্ধেই। লিখিত অভিযোগ হতেই ঘটনাস্থলে যায় বালুরঘাট থানার পুলিশ। যদিও তৃণমূলের তোলা অভিযোগ নস্যাৎ করেছে বিজেপি।

২৪ ঘণ্টা আগেই বালুরঘাট ব্লকের জলঘর ও চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েত এলাকাতেও তৃণমূলের ১০০ দিনের কাজের সহায়তা কেন্দ্রের ফ্লেক্স ছেঁড়ার অভিযোগ বিরোধীদের বিরুদ্ধে তুলেছিল তৃণমূল। এবারও বিজেপির বিরুদ্ধে অভিযোগ তুলে সরব হয়েছে তৃণমূল। পুরো ঘটনা খুঁজে দেখছে বালুরঘাট থানার পুলিশ।

প্রসঙ্গত, রাজ্য তৃণমূলের নির্দেশে সারা রাজ্য জুড়ে ১০০ দিনের কাজে শ্রমিকদের নথি সংগ্রহ সহ বিভিন্ন বিষয়ে সহযোগিতা করতে সহায়তা কেন্দ্র খোলা হয়েছে। বালুরঘাট ব্লকেও ১১ টি গ্রাম পঞ্চায়েত এলাকায় এই সহায়তা কেন্দ্র খোলা হয়েছে। যেখানে দলীয় নেতৃত্বরা গিয়ে বসছেন এবং শ্রমিকদের ১০০ দিনের কাজের বিষয়ে সবরকমভাবে সহযোগিতা করছেন।

তৃণমূলের অভিযোগ, বিরোধীদের নতুন ট্রেন্ড কেন্দ্র যখন ১০০ দিনের কাজের টাকা আটকে দিয়েছে, তখন মুখ্যমন্ত্রী সেই টাকা দেওয়ার উদ্যোগ নিয়েছে। আর সেই কাজকেই ভেস্তে দেওয়ার চেষ্টা করছে বিরোধীরা। তৃণমূলের অঞ্চল যুব সভাপতি মিঠুন মণ্ডল, “আসলে মমতা বন্দ্যোপাধ্যায় টাকা দিচ্ছেন তো, তাই বিজেপির এটা সহ্য হচ্ছে না। তাই খবরে আসার জন্য এসব করছে।” অন্যদিকে, বিজেপি যুব মোর্চা জেলা সভাপতি শুভ চক্রবর্তী বলেন, “বিজেপি এই ধরনের সংস্কৃতিতে বিশ্বাস রাখে না। এই ধরনের কাজের সঙ্গে যুক্ত নয়। তৃণমূলের গোষ্ঠীকোন্দলের ফলেই এই ঘটনা ঘটেছে।”

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed