Jasprit Bumrah: ‘বৌদি মোটা লাগছে…’, চেহারা নিয়ে কথা উঠতেই বাউন্সার বুমরার স্ত্রী সঞ্জনার – Bengali News | Bhabhi moti lag rahi hai, one Instagram user wrote for Jasprit Bumrah’s wife, see Sanjana Ganesan’s reply

0

Jasprit Bumrah: ‘বৌদি মোটা লাগছে…’, চেহারা নিয়ে কথা উঠতেই বাউন্সার বুমরার স্ত্রী সঞ্জনার

কলকাতা: ক্রিকেট বিশ্বের অন্যতম প্রতিভাবান বোলার জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। তাবড় তাবড় ব্যাটারদেরও ত্রাস তিনি। আইসিসির এক নম্বর টেস্ট বোলারও তিনি। সেই বুমরা দেশের মাটিতে টেস্ট সিরিজে বেন স্টোকসদের ঘুম উড়িয়েছেন। আর এই সফরে প্রথম বার তাঁর সঙ্গে রয়েছেন ছেলে এবং স্ত্রীও। গত বছর এশিয়া কাপের মাঝে তড়িঘড়ি দেশে ফিরে এসেছিলেন জসপ্রীত বুমরা। ৪ সেপ্টেম্বর বুমরা ও সঞ্জনা গণেশন (Sanjana Ganesan) এক পুত্রসন্তানের অভিভাবক হয়েছেন। সদ্যোজাতর হাতের ছবি শেয়ার করে তাঁদের পুত্রসন্তানের জন্মের খবর জানিয়েছিলেন বুমরা ও সঞ্জনা। তাঁরা ছেলের নাম দিয়েছেন অঙ্গদ জসপ্রীত বুমরা। বাচ্চা হওয়ার সময় সকল মায়েদের কম-বেশি ওজন বাড়ে। সঞ্জনার ক্ষেত্রেও সেটাই হয়েছে। এ বার সঞ্জনার এক ইন্সটাগ্রাম পোস্টে তাঁকে মোটা বলায় একহাত নিলেন।

ছেলে হওয়ার সময় বেশ কয়েক কেজি ওজন বেড়েছিল সঞ্জনার। আর পাঁচটা সাধারণ মায়েদের মতোই সন্তানের জন্মের পরও সঞ্জনা মোটা রয়েছেন। তারপর অবশ্য সঞ্জনা তাঁর সোশ্যাল মিডিয়ায় নিজের এবং বুমরার সঙ্গে তাঁর ছবি শেয়ার করেছেন। এ বার সঞ্জনা স্বামী বুমরার সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেটি আবার পেইড পার্টনারশিপ ভিডিয়ো। এই অবধি ঠিক ছিল। কিন্তু ওই ভিডিয়োর কমেন্ট বক্সে এক ইন্সটাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, ‘ভাবি মোটি লগ রহি হো’, যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় বৌদি তোমাকে মোটা লাগছে। এই কমেন্ট দেখে মুখ বন্ধ করে রাখতে পারেননি বুমরার স্ত্রী, পেশায় ক্রীড়া সঞ্চালক সঞ্জনা গণেশন।

ওই ইন্সটাগ্রাম ব্যবহারকারীকে সঞ্জনা তাঁর কমেন্টের জবাবে লেখেন, ‘স্কুলের বিজ্ঞান বইয়ের পড়া তো মনে রাখতে পারো না তুমি, মেয়েদের চেহারা নিয়ে কমেন্ট করছো। এখান থেকে যাও।’ বুমরার স্ত্রীর এই বাউন্সার বেশ লেগেছে নেটিজ়েনদের একাংশের। যে কারণে অনেকেই সঞ্জনার ওই ইন্সটাগ্রাম ভিডিয়োর কমেন্ট সেকশনে ঢুঁ মারছেন।

উল্লেখ্য, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্ট খেলেছিলেন জসপ্রীত বুমরা। রাজকোটে তৃতীয় টেস্টেও তাঁর খেলার কথা। শোনা গিয়েছে রাঁচি টেস্টে টিম ম্যানেজমেন্ট তাঁকে বিশ্রাম দিতে পারে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed