Baguiati ED Raid: ইডি ঢুকতেই ৭ তলা থেকে মোবাইল ছুড়ে ফেললেন ব্যবসায়ী, এ যেন আরেক জীবনকৃষ্ণ! – Bengali News | ED Raid at baguiati businessman thrown his mobile phone from eight floor

0

এভাবেই পড়ে আছে মোবাইল ফোন। Image Credit source: TV9 Bangla

কলকাতা: অনুপ্রেরণা কি জীবনকৃষ্ণ সাহা? মুর্শিদাবাদের বড়ঞার এই তৃণমূল বিধায়কের বাড়িতে সিবিআই যাওয়ার পর তথ্যপ্রমাণ লোপাটে এঁদো পুকুরে মোবাইল ফোন ছুড়ে ফেলেছিলেন তিনি। মঙ্গলবার সকালে ইডি পৌঁছতে সেই ঘটনারই ছায়া দেখা গেল বাগুইআটির ব্যবসায়ীর বাড়িতেও। সূত্রের খবর, ইডি বাড়িতে কড়া নাড়তেই সাততলা থেকে মোবাইল ফোনটি ছুড়ে ফেলে দেন ওই ব্যবসায়ী।

এদিন সকাল থেকে রেশন দুর্নীতি মামলায় বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে ইডি। বাগুইআটির এক ব্যবসায়ী হানিস তসরিওয়ালের বিলাসবহুল বাড়িতেও এদিন ইডির ৮ সদস্যর একটি টিম পৌঁছয়। অভিযোগ, তাঁদের দেখেই হানিস সাততলা থেকে তাঁর ২টি মোবাইল ফোন ছুড়ে ফেলে দেন। যা গিয়ে পড়ে পাশের বাড়িতে।

এই খবরটিও পড়ুন

একটি মোবাইলের ব্যাক কভারে আবার ৫০০ টাকার একটি নোটও রাখা ছিল বলে খবর। মোবাইল ফোন দু’টিই ইডি বাজেয়াপ্ত করেছে বলে সূত্রের দাবি। সেটি খতিয়ে দেখা হচ্ছে। এমন কী ছিল এই মোবাইল ফোনে, যার জন্য তা অন্যের বাড়িতে ছুড়ে ফেলা হয় সেটা খতিয়ে দেখা হচ্ছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed