Mimi Chakrabarty: এবার মিমির ইস্তফা, দেবের পথেই তৃণমূলের আরেক তারকা-সাংসদ? – Bengali News | Source claim Mimi Chakrabarty resign from jirangachi block primary hospital rogikalyan samiti cahirperson post

0

কলকাতা: এবার মিমি চক্রবর্তী। ভাঙড়ের নলমুড়ি ব্লক হাসপাতাল ও জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারপার্সন পদ থেকে ইস্তফা দিলেন যাদবপুরের সাংসদ। লোকসভা ভোটের আগে তিনটি কমিটি থেকে ইস্তফা দিয়েছিলেন দেব। যা নিয়ে কম হইচই হয়নি। এবার তৃণমূলের আরেক সাংসদ মিমি চক্রবর্তীও কি সেই পথেই হাঁটতে চাইছেন? ২০১৯ সালে লোকসভা ভোটে জিতে যাদবপুরের সাংসদ হন মিমি। সেই সাংসদপদের মেয়াদ শেষ হচ্ছে এবার। আবারও মিমিকে দল টিকিট দেবে কি না, তিনি আবারও সাংসদপদপ্রার্থী হতে চান কি না সবকিছু নিয়েই জল্পনা বর্তমান। এরইমধ্যে মিমির নলমুড়ি ব্লক হাসপাতাল ও জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারপার্সন পদ থেকে সরে দাঁড়ানো। যদিও এ নিয়ে মিমির কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।

কিছুদিন আগেই ঘাটালের সাংসদ দেবও ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দেন। একইসঙ্গে পদ ছাড়েন ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি এবং বীরসিংহ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যানেরও। এরপর ধাপে ধাপে নানা ঘটনার সাক্ষী থেকে বাংলা। দেবের রাজনৈতিক অবস্থান নিয়ে নানা মহলে প্রশ্ন জল্পনা চলেছে টানা। তবে  শনিবার সেসব জল্পনার অবসান হয়।

তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন দেব। তাঁর ক্যামাক স্ট্রিটের অফিসে দুই সাংসদের বৈঠক হয়। তারপর কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন তারকা-সাংসদ। সমস্ত জল্পনা কাটিয়ে আবারও ঘাটালে তৃণমূলের মুখ হচ্ছেন দেব-ই। আজ সোমবার আরামবাগে মমতার সভায় দেখা যায় দেবকেও। দেবকে ‘চ্যাম্পিয়ন’ বলে সম্বোধন করেন মমতা। এবার মিমির ইস্তফা নিয়ে নতুন পর্ব তৃণমূলে?

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed